shono
Advertisement

এ কী কাণ্ড! ব্যাঙ্কের ক্যাশ কাউন্টারে দাঁড়িয়ে ষাঁড়, ভাইরাল যোগীরাজ্যের ভিডিও

ষাঁড়ের ভয়ে পণ্ড হল ব্যাঙ্কের কাজ!
Posted: 04:31 PM Jan 11, 2024Updated: 04:37 PM Jan 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘পটাশপুরের জঙ্গলে’ যাঁরা পড়েছেন, তাঁরা জানেন ক্ষেপা ষাঁড় আর সাক্ষাৎ মৃত্যুর মধ্যে খুব তফাৎ নেই। উপন্যাসের অন্যতম চরিত্র জয়পতাকাবাবুকে বেশ কিছুদিনের জন্য জঙ্গলবাসী করেছিল ‘শিবের বাহন’। স্পেনের মাতাদোররা, দেশের জাল্লিকাট্টুর খেলোয়াড়রা জানেন প্রাণীটির শক্তি ও সক্ষমতা। তাই বলে দেশের বৃহত্তম ব্যাঙ্কের মধ্যে ঘুরে বেড়াবে ষাঁড়। ব্যাঙ্কে কী কাজ ছিল তার?

Advertisement

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উন্নাও জেলার শাহগঞ্জ এলাকায় ঘটনা। আচমকাই এসবিআইয়ের (SBI) একটি ব্রাঞ্চে ষাঁড়টি ঢুকে পড়ে বুধবার দুপুরে। কীভাবে ষাঁড়টি ব্যাঙ্কে ঢুকে পড়ল তা স্পষ্ট নয়। সোশাাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ব্যাঙ্কের ক্যাশ কাউন্টারের সামনে দাঁড়িয়ে রয়েছে ষাঁড়টি। শিংওলা ‘কাস্টোমারে’র আবির্ভাবে হুলুস্থুল পড়ে যায় ব্যাঞ্চে। সাধারণ গ্রাহকরা তো বটেই ভয়ে নিরাপদ স্থানের খোঁজে ছুটোছুটি শুরু করেন ব্যাঙ্ককর্মীরা। অনেকে আতঙ্কে চিৎকার জুড়ে দেন। অতি সাহসীরাও অবশ্যি ছিলেন। তাঁরা ভিডিও করেন আজব ঘটনার। কিন্তু ষাঁড়টিকে ব্যাঙ্কছাড়া তো করতে হবে! নচেত ব্যাঙ্ক বন্ধ করে দিতে হয় যে।

 

[আরও পড়ুন: ‘সংবিধানের পরিপন্থী’, ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাবের বিরোধিতায় কেন্দ্রকে চিঠি মমতার]

সেই দায়িত্ব নেন ব্যাঙ্কেরই এক কর্মী। তিনি ষাঁড়টিকে তাড়াতে লাঠি উঁচিয়ে তেড়ে যান। শুরুতে পাত্তা না দিলেও শেষ পর্যন্ত লাঠি দেখে ভয় পেয়ে ব্যাঙ্ক ছাড়ে ওই চারপেয়ে। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। নেটিজেনদের মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন, বিদ্রোহ করেছে উদ্বাস্তু ষাঁড়েরা। কেউ কেউ মজা করে শেয়ার মার্কেটের ষাঁড়ের সঙ্গে তুলনা করেছেন প্রাণীটির। লিখেছেন, ভারতের নিজের চার্জিং বুল উন্নাওয়ে। একজন রসিকতা করে লেখেন, ব্যাঙ্কের ক্যাশ কাউন্টারে পৌঁছে গিয়েছে ষাঁড়!

 

[আরও পড়ুন: ‘অসম্পূর্ণ মন্দিরের উদ্বোধন শাস্ত্রবিরুদ্ধ’, রামমন্দিরের উদ্বোধনে না যাওয়ার সিদ্ধান্ত ৪ শঙ্করাচার্যের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার