shono
Advertisement

এক বোতল মদ খেয়েও নেশা হয়নি, সটান স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ মাতালের

ভেজাল মদের বিষয়ে পুলিশ সুপারের কাছেও অভিযোগ জানিয়েছেন লোকেন্দ্র।
Posted: 05:20 PM May 07, 2022Updated: 05:22 PM May 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভাব-অভিযোগের কথা প্রশাসনকে জানানোই দস্তুর। সেই কাজই তিনি করেছেন। যদিও তা নিয়েই পড়ে গেছে হুলুস্থুল। অথচ ভেজাল জিনিসের কথাই তো জানিয়ে ছিলেন। তবে কিনে মদ (Alcohol) খেয়েও নেশা না হওয়ায় বিরক্ত হয়ে প্রশাসনকে কড়া চিঠি লিখেছিলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ওই ব্যক্তি। ভেজাল মদের বিষয়ে তিনি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশ সুপার এবং আবগারি দপ্তরের দ্বারস্থ হয়েছেন। প্রয়োজনে কনজিউমার ফোরামে অভিযোগ জানাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।  

Advertisement

ঘটনা মধ্যপ্রদেশের উজ্জয়িনীর (Ujjain)। হুলুস্থুলু কাণ্ড ঘটিয়েছেন লোকেন্দ্র সোঠিয়া (Lokendra Sothiya) নামের এক ব্যক্তি। লোকেন্দ্রের অভিযোগ, গত ১২ এপ্রিল ক্ষীর সাগরের এক দোকান থেকে চার বোতল দেশি মদ কেনেন তিনি। বাড়ি ফিরে পুরো এক বোতল পান করেন। কিন্তু কাজ হয়নি! মানে নেশা হয়নি মোটেই। স্বভাবত বেজায় চটেন অভিজ্ঞ মদ্যপায়ী লোকেন্দ্র। এবং বুঝতে পারেন এই মদ নেহাতই ভেজাল। তিনি দাবি করেছেন, এই মদে জল মেশানো হয়েছে, সেই কারণেই তাঁর নেশা হয়নি। যা একেবারেই মানতে পারেননি তিনি। তখনই হুশিয়ারি দিয়েছিলেন, এই বিষয়ে তিনি প্রশাসনকে জানাবেন। আর সেকথা জানাবেন বলেই প্রমাণ হিসেবে দু’বোতল ভেজাল মদ নিজের কাছে রেখেও দিয়েছিলেন।

[আরও পড়ুন: বছর পরে ফের ডানা মেলল জেট এয়ারওয়েজ, আবেগপ্রবণ পাইলটের বার্তা]

কথার কথা না, বাস্তবেই সেই কাজ করেন তিনি। মধ্যপ্রদেশের স্বারাষ্ট্রমন্ত্রী, উজ্জয়িনীর পুলিশ সুপার এবং আবাগারি দপ্তরের কাছে এই বিষয়ে কঠোর পদক্ষেপের আবেদন করেছেন লোকেন্দ্র। আবেদন করেছেন, ক্ষীর সাগরের ওই মদ বিক্রেতা প্রীতি জয়সওয়ালের বিরুদ্ধে এমন ব্যবস্থা নিতে হবে, যাতে করে তাঁর মতো গ্রাহকরা ভবিষ্যতে নকল মদ খেয়ে না ঠকেন।

[আরও পড়ুন: স্ত্রীর ইদের কেনাকাটার জন্য সোনার চেনও বেচেছিলেন, ভিন ধর্মে বিয়ে করায় খুন সেই যুবক]

তবে কিনা এখানেই থামছেন না লোকেন্দ্র। তিনি আরও জানিয়ে দিয়েছেন, আগামী ৬ জুনের মধ্যে যদি প্রশাসন কোনও ব্যবস্থা না নেয়,  সেক্ষেত্রে এরপর তিনি উপভোক্তা ফোরামে গিয়ে অভিযোগ জানাবেন। তখন নিজের কাছে রেখে দেওয়া ওই দু’বোতল মদ কাজে লাগবে বলেই মনে করছেন লোকেন্দ্র। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার