shono
Advertisement

জুতো পরতে গিয়ে মৃত্যুর মুখোমুখি! ফণা তুলে বেরিয়ে এল বিষধর গোখরো, ভাইরাল ভিডিও

শেষ পর্যন্ত সাপুড়ে এসে উদ্ধার করে সাপটিকে।
Posted: 05:40 PM Oct 13, 2022Updated: 05:40 PM Oct 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট জায়গায় কুণ্ডলি পাকিয়ে থাকতে পারে সাপের মতো সরিসৃপ প্রাণী। অনেক সময় সেই কারণেই বিপদ ঘটে যায়, মৃত্যু হয় মানুষের। ঘর-গেরস্থালির মধ্যে লুকিয়ে থাকা সাক্ষাৎ যম চোখে পড়ে না, ফলে ভয়ংকর কাণ্ড ঘটে। কর্নাটকের (Karnataka) মাইসুরুতে (Maisur) বিষয়টা ছিল তার আগের পর্যায়ে। জুতো পরতে গিয়ে চোখ কপালে ওঠে এক ব্যক্তির। যেহেতু তিনি দেখেন, জুতোর মধ্যে লুকিয়ে রয়েছে আস্ত একটা গোখরো সাপ (Cobra Snake)। এই ঘটনার ভিডিও ভাইরাল (Video Viral) হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, জুতোর মধ্যে সাপ ঢুকে বসে আছে দেখে ঝুঁকি নেননি ওই ব্যক্তি। তিনি স্থানীয় সাপুড়েকে খবর দেন। সাপুড়ে এসে বিষধর সাপ উদ্ধার করে। সেই ভিডিওই ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, একটি নীল রঙের জুতোয় লুকিয়ে রয়েছে সাপটি। জুতোটিকে নড়ালে সে নড়েচড়ে ওঠে। এরপর হঠাৎ মাথা বের করে ফণা তোলে। যে দৃশ্য দেখে বুক কেঁপে উঠছে নেটিজেনের। ভিডিও মারফত শোনা গিয়েছে সাপ উদ্ধারের সময় উপস্থিত লোকজন আতঙ্কে চিৎকার করছে। তবে গোখরো সাপটিকে শেষ পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়।

[আরও পড়ুন: বুক পেতে নিয়েছিল জঙ্গির জোড়া বুলেট, অস্ত্রোপচার হলেও বাঁচানো গেল না সেনার কুকুর ‘জুম’কে]

আনন্দের মতোই ভয়ও যে জনপ্রিয়। এমন ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় তা স্পষ্ট হয়। যদিও নেটিজেনরা কে কতখানি আতঙ্কিত হয়েছেন, সেই মন্তব্যই টুইট করেছেন। এবার থেকে জুতোয় পা গলানোর আগে তার ভিতর বিপদ ওত পেতে আছে কিনা, তা দেখে নিয়ে তবেই জুতো পরবেন বলে জানিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ত্রাণের নামে তহবিল তছরুপ, মোদি-বিরোধী সাংবাদিকের বিরুদ্ধে চার্জশিট ইডির]

জুতোর মধ্যে সাপ বসে রয়েছে, এমন ভিডিও আগেও ভাইরাল হয়েছে। মাস কয়েক আগে এই ধরনেরই একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন বন দপ্তরের আমলা (IFS) সুশান্ত নন্দা। ওই ভিডিওতে দেখা গিয়েছিল, বন দপ্তরের কর্মী জুতোয় নাড়া দিতেই ফণা তুলছে সাপটি। সতর্কতার জন্যই ওই ভিডিও পোস্ট করা হয়েছিল বন দপ্তরের তরফে। জানানো হয়েছিল, বর্ষাকালে জুতো পরার আগে জুতোর ভেতরটা দেখে নেওয়া জরুরি। তাতে বিপদ কাটানো যেতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার