shono
Advertisement
PM Modi

মিলিয়েছিলেন কেজরির গ্রেপ্তারি-ইউক্রেনের যুদ্ধের গণনা, মোদির ভবিষ্যৎ জানালেন সেই জ্যোতিষী

POK কি ভারতের অংশ হবে? কী বললেন জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ?
Posted: 05:19 PM Apr 07, 2024Updated: 08:22 PM Apr 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ বাঁধবে, ভবিষ্যতবাণী করেছিলেন আগেই। কেজরিওয়ালও যে গ্রেপ্তার হবেন, তাও কার্যত আগেভাগে জানিয়ে দিয়েছিলেন। এমনকী, ইমরান খানের গদিচ্যুত হওয়ার বিষয়টিও হুবহু মিলিয়ে দিয়েছিলেন। এবার চব্বিশের লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভবিষ্যতও আগেভাগে জানিয়ে দিলেন জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ। শুধু তাই নয়, পাক অধিকৃত কাশ্মীরের ভবিষ্যত নিয়েও বড়সড় ভবিষ্যতবাণী করলেন তিনি।

Advertisement

শনিবার রাত ১১টা নাগাদ এক্স হ্যান্ডেলে ভবিষ্যতবাণী শোনান জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ। বলেন, জ্যোতিষ শাস্ত্র মতে, প্রধানমন্ত্রী মোদি এখন মঙ্গলের মহাদশার মধ্যে দিয়ে যাচ্ছেন। এই সময় জমি সংক্রান্ত বিষয়ে অতিরিক্ত নজর থাকবে। ২০২৫ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হবে।" তিনি আরও বলেন, "এবারও যে প্রধানমন্ত্রী মোদি আরও একবার ক্ষমতায় আসবেন তা নিশ্চিত।" এক্স হ্যান্ডেলে তিনি আরও দাবি করেছেন, ২০২৭ সালে প্রধানমন্ত্রী পদে বসবেন যোগী আদিত্যনাথ।

 

[আরও পড়ুন: ‘রামনবমীতে শান্তি মিছিল করবেন’, প্রচারে গিয়ে পুরুলিয়ার প্রার্থীকে পরামর্শ মমতার]

উল্লেখ্য, ইতিপূর্বে রাশিয়া-ইউক্রেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান, অরবিন্দ কেজরিওয়ালকে নিয়েও ভবিষ্যৎবাণী করেছিলেন জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ। বলেছিলেন, "২০২৪ সালের মার্চ নাগাদ অপ্রত্যাশিত ধাক্কার মুখোমুখি হতে হবে কেজরিওয়ালকে।" এই মাসেই আবগারি দুর্নীতি মামলায় গ্রেপ্তার হতে হয় তাঁকে। তবে তাঁর সব ভবিষ্যৎবাণী যে হুবহু মিলেছে তাও নয়। কারণ একুশ সালে তিনি বলেছিলেন, বাংলায় তৃণমূল হারবে। তাঁর সেই গণনাক বুড়ো আঙুল দেখিয়ে তৃতীয়বার সরকার গঠন করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ভালোবাসার প্রতিদান! চেঁচিয়ে লুটপাট রোখার চেষ্টা, চারপেয়েকে পিটিয়ে ‘খুন’ দুষ্কৃতীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ বাঁধবে, ভবিষ্যতবাণী করেছিলেন আগেই।
  • চব্বিশের লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভবিষ্যতও আগেভাগে জানিয়ে দিলেন জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ।
  • শুধু তাই নয়, পাক অধিকৃত কাশ্মীরের ভবিষ্যত নিয়েও বড়সড় ভবিষ্যতবাণী করলেন তিনি।
Advertisement