shono
Advertisement
Russian woman

১৩ তলা থেকে মাটিতে পড়েও দিব্যি সুস্থ! ধুলো ঝেড়ে উঠে বসলেন যুবতী, ভাইরাল ভিডিও

যমরাজকে 'কাঁচকলা' দেখানোর এহেন ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়।
Published By: Amit Kumar DasPosted: 05:54 PM Jul 23, 2024Updated: 05:54 PM Jul 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন ম্যাজিক। আকাশচুম্বি ১৩ তলা অট্টালিকার ছাদ থেকে মাটিতে পড়েও যমরাজকে 'কাঁচকলা' দেখিয়ে দিব্যি উঠে বসলেন যুবতী। শুনতে অস্বাভাবিক লাগলেও এমনই ঘটনা ঘটল রাশিয়ার সাইবেরিয়ায়। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

Advertisement

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রের খবর, এই ঘটনা ঘটেছে গত ১৮ জুলাই ৪৯/১ অ্যাভিয়েশন স্ট্রিটে। দুর্ঘটনাবশত ১৩ তলা এক বহুতলের ছাদ থেকে নিচে পড়ে যান ২২ বছর বয়সি এক যুবতী। প্রত্যক্ষদর্শীদের দাবি, তিনি নিচে পড়ার পর সকলেই ভেবেছিলেন ওই যুবতীর মৃত্যু হয়েছে। তবে সকলকে অবাক করে উঠ বসেন তিনি। স্থানীয়রা খবর দিলে কিছুক্ষণের মধ্যেই সেখানে উপস্থিত হয় অ্যাম্বুলেন্স। সকলকে অবাক করে নিজে হেঁটে গিয়েই অ্যাম্বুলেন্সে ওঠেন যুবতী। বিষয়টি জানার পর আশ্চর্য হয়ে যান চিকিৎসকরাও।

[আরও পড়ুন: লাইনের উপর সাক্ষাৎ বিভীষিকা! চালকের সতর্কতায় রক্ষা পেল জয়পুর এক্সপ্রেস]

তবে চমকের আরও বাকি ছিল। সাধারণত এমন দুর্ঘটনার পর নিশ্চিত মৃত্যু এড়ালেও গুরুতর আহত হওয়ার সম্ভাবনাই বেশি থাকে। তবে এক্ষেত্রে বিন্দুমাত্র চোট পাননি মহিলা। এমনকী আভ্যন্তরীণ কোনও বড়সড় চোট বা আঘাতও পরীক্ষায় ধরা পরেনি। যদিও অত্যন্ত ভাগ্যবতী ওই মহিলা ফুসফুসে ও হাড়ে সামান্য চোট পেয়েছিন।

[আরও পড়ুন: ‘বিশেষ ক্ষেত্র ছাড়া জামিনে স্থগিতাদেশ নয়’, বড় নির্দেশ শীর্ষ আদালতের]

এই ঘটনা যে অত্যাশ্চর্য তা মেনে নিচ্ছেন চিকিৎসকরা। যদিও তাঁদের দাবি কিছু কিছু ক্ষেত্রে ব্যতিক্রম থাকে এটা তেমনই ঘটনা। এভাবে মৃত্যুকে পাশ কাটিয়ে যাওয়ার ঘটনায় চিকিৎসকদের দাবি, উঁচু জায়গা থেকে পড়ে যাওয়ার পর সাধারণত দুই শ্রেণী এই ধরনের ধাক্কা সহ্য করতে পারে। তা হল মদ্যপায়ী ও শিশু। নিচে পড়ার সময় তাঁদের শরীরে চাপের প্রভাব খুব একটা পড়ে না। তবে ওই যুবতী মদ্যপ ছিলেন কিনা তা অবশ্য জানা যায়নি। তবে ঘটনার ভিডিও দেখে বিশেষজ্ঞদের ধারনা, উঁচু ঘাসের উপর উপুড় হয়ে পড়ায় ফিজিক্সের কোনও গুঢ় তত্ত্ব ওই মহিলার প্রাণ রক্ষার কারণ হয়ে থাকতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আকাশচুম্বি ১৩ তলা অট্টালিকার ছাদ থেকে মাটিতে পড়েও দিব্যি সুস্থ মহিলা।
  • তিনি নিচে পড়ার পর সকলেই ভেবেছিলেন ওই যুবতীর মৃত্যু হয়েছে।
  • সকলকে অবাক করে নিজে হেঁটে গিয়েই অ্যাম্বুলেন্সে ওঠেন যুবতী।
Advertisement