shono
Advertisement
Internet

গ্রাহকের খাবার খেয়ে নিলেন ডেলিভারি বয়! নেটদুনিয়ায় সমালোচনার ঝড়

গোটা ঘটনা সোশাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 06:14 PM Jul 25, 2024Updated: 06:14 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইন অ্যাপে খাবার অর্ডার করা নতুন কিছু নয়। বাড়ি কিংবা কাজের জায়গা, হাতে চলে আসে পছন্দের খাবার। কিন্তু অনেক সময় খাবারের মান, পরিষেবা নিয়ে নানা বাজে অভিজ্ঞতা হয় অনেকের। যেমন অভিজ্ঞতা হয়েছে নয়ডার এক উদ্যোগপতির। ডেলিভারি দিতে এসে তাঁর অর্ডার করা খাবারই খেয়ে নিচ্ছে ডেলিভারি বয়! গোটা ঘটনা সোশাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

Advertisement

জানা গিয়েছে, অমন বীরেন্দ্র জয়সওয়াল নামে এক যুবক ওলা ফুড ডেলিভারিতে খাবার অর্ডার করেছিলেন। যিনি খাবার দিতে আসছিলেন তিনি ফোন করে জানান, ১০ টাকা বেশি দিতে হবে। সেনিয়ে তর্কাতর্কির পর ১০ টাকা বেশি দিতে রাজি হয়ে যান অমন। কিন্তু সেই খাবারের জন্য তাঁকে ৪৫ মিনিট অপেক্ষা করতে হয়। অবেশেষে অর্ডার আসার পর যখন খাবারটি আনতে যান অমন তখনই চমকে ওঠেন।

[আরও পড়ুন: ট্রাম্পের উপরে হামলায় শঙ্কিত কেন্দ্র, সব রাজ্যকে VVIP-দের নিরাপত্তা বাড়ানোর নির্দেশ

বাড়ির পাশের পার্কিংয়ের জায়গায় দিয়ে অমন দেখেন সেখানে বসে দিব্যি তাঁর অর্ডার করা ফ্রাইস ও অন্যদের খাবার খাচ্ছেন ডেলিভারি বয়। দোসর হয়েছেন আরেকজন। দেখা মাত্রই ওই যুবককে অমন জিজ্ঞাসা করেন, এটা কী করছেন? প্রচণ্ড বিরক্তি নিয়ে ডেলিভারি বয় উত্তর দেয়, হ্যাঁ তো কী করব? এর পরই গোটা ঘটনার ভিডিও এক্স হ্যান্ডেলে দিয়ে অমন লেখেন, 'আপনার ফুড ডেলিভারি পার্টনার এভাবেই তাদের কাজ করছে। প্রথমে সে বলল আমি আসার জন্য অতিরিক্ত ১০ টাকা নেব। প্রথমবার অস্বীকার করার পরে আমি বললাম ঠিক আছে আসো, আমি দেব। তার পর সে আমাকে প্রায় ৪৫ মিনিট অপেক্ষা করায়। অবশেষে আমি এই দৃশ্য আবিষ্কার করলাম।' সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া জানাতে শুরু করেন নেটিজেনরা। ঝড় ওঠে সমালোচনার। অনেকেই বলেন, এটা শুধু ওলা ফুড অ্যাপ নয়, সুইগিতেও হয়। যদিও এখনও পর্যন্ত ওলা অমনের অভিযোগের সুরাহা করেনি।

[আরও পড়ুন: বৃষ্টি বিপর্যস্ত পুণেতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৩, দুর্যোগে জলের তলায় মু্ম্বই, কোলাপুরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অমন বীরেন্দ্র জয়সওয়াল নামে এক যুবক ওলা ফুড ডেলিভারিতে খাবার অর্ডার করেছিলেন।
  • যিনি খাবার দিতে আসছিলেন তিনি ফোন করে জানান, ১০ টাকা বেশি দিতে হবে। সেনিয়ে তর্কাতর্কির পর ১০ টাকা বেশি দিতে রাজি হয়ে যান অমন।
  • কিন্তু সেই খাবারের জন্য তাঁকে ৪৫ মিনিট অপেক্ষা করতে হয়। অবেশেষে অর্ডার আসার পর যখন খাবারটি আনতে যান অমন তখনই চমকে ওঠেন।
Advertisement