shono
Advertisement
Maharashtra

জেল থেকে ছাড়া পাওয়ার উল্লাসে মেগা ব়্যালি! ভিডিও ভাইরাল হতেই গ্যাংস্টার ফিরলেন শ্রীঘরে

আহ্লাদে আটখানা হওয়াই কাল হল অভিযুক্তের।
Published By: Biswadip DeyPosted: 04:28 PM Jul 26, 2024Updated: 04:29 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেল থেকে ছাড়া পেয়ে আহ্লাদে আটখানা হওয়াই কাল হল মহারাষ্ট্রের (Maharashtra) গ্যাংস্টারের। জেলমুক্তির আনন্দে বিরাট সেলিব্রেশন ব়্যালি করেছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হতেই ফের তাঁকে ফিরতে হল শ্রীঘরে।

Advertisement

নাসিকের হর্ষদ পাটাঙ্কারের বিরুদ্ধে অভিযোগ নানা। মাদক পাচার থেকে খুন, জখম, রাহাজানি, হিংসা- অপরাধ জগতের বহু কাণ্ডের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। আর সেই কারণেই যেতে হয়েছিল জেলে। ২৩ জুলাই শ্রীঘর থেকে বেরতেই সেখানে হাজির হন তাঁর বহু অনুরাগী। তার পর শুরু হয় মেগা ব়্যালি। দেখা যায় ১৫টি বাইক সারি বেঁধে চলেছে লাইন দিয়ে। আর হর্ষদ রয়েছেন গাড়িতে। রাস্তা জুড়ে চলেছে সেই ব়্যালি। বেথেল নগর থেকে আম্বেদকার চক পর্যন্ত যায় গাড়ির সারি। যা দেখে চক্ষু চড়কগাছ হয় সাধারণ জনতার। বিপর্যস্ত হয় যান চলাচলও। এখানেই শেষ নয়, সেই ভিডিও থেকে রিল বানিয়ে সোশাল মিডিয়াতেও আপলোড করে দেন হর্ষদের শাগরেদরা। লিখে দেন 'প্রত্যাবর্তন'। সেই ভিডিও ভাইরাল হওয়াই যে কাল হবে তা আর কে ভেবেছিল!

[আরও পড়ুন: ‘নাম লিখতে বাধ্য করা যাবে না’, কানোয়ার যাত্রায় নেমপ্লেট বিতর্কে নির্দেশ শীর্ষ আদালতের]

কিন্তু এতেই ঘটে গেল গোলমাল। রাতারাতি ছড়িয়ে পড়া সেই ভিডিও পুলিশের নজরে পড়ে। এর পরই ফের গ্রেপ্তার করা হয় হর্ষদকে। সেই সঙ্গে তাঁর আরও ৬ স্যাঙাৎকেও পাকড়াও করেছে পুলিশ। অভিযোগ, অননুমোদিত সমাবেশ এবং বিশৃঙ্খলা সৃষ্টি। অযথা হল্লা করার এমন খেসারত দিতে হবে তা তাঁরা কেউই ভাবতে পারেননি, তা হলফ করে বলাই যায়।

[আরও পড়ুন: খনিজ সম্পদে রয়্যালটি রাজ্যেরও, বড় নির্দেশ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জেল থেকে ছাড়া পেয়ে আহ্লাদে আটখানা হওয়াই কাল হল মহারাষ্ট্রের গ্যাংস্টারের।
  • জেলমুক্তির আনন্দে বিরাট সেলিব্রেশন ব়্যালি করেছিলেন তিনি।
  • সেই ভিডিও ভাইরাল হতেই ফের তাঁকে ফিরতে হল শ্রীঘরে।
Advertisement