shono
Advertisement

সোডার নেশায় মত্ত ভালুক, গাড়ির কাচ ভেঙে সাবাড় ৬৯ ক্যান!

ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।
Posted: 08:26 PM Apr 21, 2023Updated: 08:26 PM Apr 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুট্টিমামাকে মনে পড়ে? টেনিদার গল্পে তিনি আফিং-এর ঘোরে ভালুকের পাল্লায় পড়েছিলেন। কানাডার (Canada) এক মহিলার ঘটনায় সেই গল্প মনে পড়ে যেতে বাধ্য। তাঁর গাড়ির কাচ ভেঙে ভিতরে রাখা ৬৯ ক্যান সোডা সাবড়ে দিল এক ভালুক। আর সেই মহিলা চেয়ে চেয়ে দেখলেন সেই দৃশ্য। সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ছবিগুলি ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ঠিক কী ঘটেছিল? মহিলা জানাচ্ছেন, রাত তিনটে নাগাদ আচমকাই পোষ্য কুকুরের চিৎকার শুনে চমকে ওঠেন তিনি। ধড়মড়িয়ে উঠে বসে বাইরে তাকাতেই দেখতে পান একটা কালো ভালুক (Bear) তাঁর গাড়ির চারপাশে ঘুরঘুর করছে। জানলার কাচগুলো ভেঙে ছত্রখান। কেবল ঘুরঘুরই নয়, একটার পর একটা সোডার ক্যানও পান করে চলেছে সে। গাড়িতে থাকা সবশুদ্ধ ৭২টি ক্যানের মধ্যে ৬৯টি ক্যানই ফাঁকা করে দিয়েছে ভালুক মহাশয়।

[আরও পড়ুন: চাপের মুখে নতিস্বীকার? পাকিস্তানে এশিয়া কাপ খেলবে না ভারত, মেনে নিল পাক বোর্ড]

চোখের সামনে তাকে এই কম্মো করতে দেখে ব্যালকনি থেকেই চিৎকার করতে থাকেন ওই মহিলা। নানা ভাবে নিরস্ত করার চেষ্টা করেন ভালুকটিকে। তাকে এমনকী এটাও বলতে থাকেন, তিনি নাকি ভালুক শিকারী। পরের দিন এই গাড়িতেই অফিস যেতে বলেও বোঝানোর চেষ্টা করেন। কিন্তু ভালুক যে না-মানুষ। তার এসব কথায় কান দেওয়ার কোনও কারণ ছিল না। চোখের সামনেই সে খালি করে দিতে থাকে একের পর এক সোডা ক্যান। আসলে ভালুকরা মিষ্টি খুব ভালবাসে। তাই চোখের সামনে এতগুলি সোডা পেয়ে সে আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেনি। তবু, শেষ পর্যন্ত তিনটি ক্যান সে ভরা অবস্থাতেই রেখে চম্পট দেয়। সেটা কি ওই মহিলার জন্য? তা অবশ্য জানা যায়নি।

[আরও পড়ুন: ‘অযথা ঝুঁকি নয়, দ্রুত শুরু হবে উদ্ধারকাজ’, সুদানে আটক ভারতীয়দের বার্তা জয়শংকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার