shono
Advertisement

OMG! মহিলার কানের ভিতর জাল বুনছে আস্ত মাকড়শা, ভিডিও ভাইরাল!

ক'দিন ধরেই কানে তীব্র যন্ত্রণা অনুভব করছিলেন ওই মহিলা।
Posted: 06:44 PM Apr 28, 2023Updated: 06:44 PM Apr 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থাকার তাগিদে তিল তিল করে জাল তৈরি করে মাকড়শা। এটাই দস্তুর। কিন্তু সেই জাল যদি গড়ে ওঠে মানুষের কানের মধ্যে! পড়েই শিউরে উঠছেন তো? এমন ঘটনাই ঘটেছে চিনের মহিলার সঙ্গে। চিকিৎসকের কাছে গিয়ে তিনি জানতে পারেন তাঁর কানে দিব্যি জাল তৈরি করছে মাকড়শা।

Advertisement

সিচুয়াং প্রদেশে গত ২০ এপ্রিল এই ঘটনা ধরা পড়ে। আসলে বেশ কিছুদিন ধরে কানের সমস্যায় ভুগছিলেন ওই মহিলা। কানে ভীষণ ব্যথা ছিল। ঠিক মতো সব কথা শুনতেও পারছিলেন না। অগত্যা চিকিৎসকের দ্বারস্থ হন তিনি। ডান কানের ভিতর ঠিক কী কাণ্ড কারখানা চলছে, তা দেখতে এন্ডোস্কোপি করেন ডাক্তার। তখনই দেখা যায়, কানের ভিতর ঘুরে বেড়াচ্ছে আস্ত একটি মাকড়শা। শুধু ঘুরেই বেড়াচ্ছে না, ধীরে ধীরে কানের ভিতরই জাল বুনছে সে!

[আরও পড়ুন: ‘যেদিন ডাকবে, যাব’, স্থগিতাদেশ উঠতেই সিবিআইকে ‘পূর্ণ সহযোগিতা’র বার্তা অভিষেকের]

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই এন্ডোস্কোপির ভিডিও। যেখানে মাকড়শাটিকে জাল বুনতে দেখা যাচ্ছে। চিকিৎসকরা জানাচ্ছেন, প্রথমে অনেকটা কানের টিস্যু কিংবা পর্দার মতো মনে হয়েছিল ওই জালকে। ফলে প্রথম ঝলকে বোঝা যায়নি। তারপর বিষয়টি পরিষ্কার হয়। তারপরই অতি সাবধানে কান থেকে সেই মাকড়শা এবং জালটি বের করেন চিকিৎসক।

কিন্তু কীভাবে মাকড়শা কানে নিয়েও বিরাট কিছু ক্ষতি হয়নি ওই মহিলার? চিকিৎসকরা জানাচ্ছেন, ওই মাকড়শা বিষাক্ত ছিল না। তাই কানের বিরাট কোনও ক্ষতি করতে পারেনি। তবে বেশ ঝুঁকি নিয়েই মাকড়শাটিকে বের করে মহিলাকে নতুন জীবন ফিরিয়ে দিলেন ডাক্তাররা।

[আরও পড়ুন: ‘আমার মেয়ে তার স্বামীকে প্রধানমন্ত্রী বানিয়েছে’, গর্বিত ঋষি সুনাকের শাশুড়ি সুধা মূর্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার