shono
Advertisement

Flipkart-এর ভুলে টিভিতে বিশ্বকাপ দেখার স্বপ্ন মাটি যুবকের! ব্যাপারটা কী?

'স্বপ্ন'ভাঙায় ফ্লিপকার্টকে দুষছেন যুবক!
Posted: 11:50 AM Oct 26, 2023Updated: 11:50 AM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্লিপকার্টের (Flipkart) ভুলে টিভিতে বিশ্বকাপ দেখার স্বপ্ন মাটি হল যুবকের! ক্রিকেট বিশ্বকাপ দেখার জন্য ফ্লিপকার্টে ১ লাখি টেলিভিশনের অর্ডার দিয়েছিলেন আরিয়ান। সময়মতো অর্ডার পৌঁছেও গিয়েছিল। কিন্তু আনবক্সিং করতেই মাথায় হাত! কোথায় ১ লক্ষ টাকার জায়ান্ট স্ক্রিনের সোনির টিভি! বদলে বাড়িতে এসেছে থম্পসন কোম্পানির কম দামী টিভি।

Advertisement

এক্স হ্যান্ডেলে পুরো বিষয়টি জানিয়েছেন দিল্লির যুবক আরিয়ান। জায়ান্ট স্ক্রিনে বিশ্বকাপ দেখবেন বলে বিগ বিলিয়ন ডে-র অফারে সোনির টিভি অর্ডার করেছিলেন গত ৭ অক্টোবর। সময়মতো ১০ অক্টোবর অর্ডার ডেলিভারিও দেওয়া হয়। ১১ তারিখ টিভি সেট করার জন্য সংস্থার লোকজন তাঁর বাড়িতে আসেন। সেই সময় বাক্স খুলতেই মাথায় হাত! কারণ, সোনির বদলে থম্পসনের টিভি সেট ডেলিভারি দেওয়া হয়েছিল। এর পর একাধিকবার অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। অভিযোগের সমাধানের আগে তাঁর অভিযোগ ‘রিসলভড’ দেখানো হচ্ছিল। দু-তিনবার ফ্লিপকার্টের নিয়ম মেনে ছবি আপলোড করেছিলেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। বরং সমস্যা সমাধানের জন্য তারিখের পর তারিখ দিয়ে যাচ্ছিল। ফলে নিজের পছন্দের টিভিতে বিশ্বকাপ দেখার আশা ছেড়ে দিয়েছিলেন তিনি।

 

[আরও পড়ুন: স্কুল শিক্ষকদের পদোন্নতির নীতিতে বদল? নয়া ব্যবস্থার পথে রাজ্য]

এক্স হ্য়ান্ডেলে একাধিক রিটুইট হয় আরিয়ানের টুইটটি। তার পরই ঘুম ভাঙে ফ্লিপকার্টের। লেখা হয়, আপনার এহেন অভিজ্ঞতার জন্য দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানের চেষ্টা করছি।

 

[আরও পড়ুন: রেশন দুর্নীতি: জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে ইডি হানা, তল্লাশি মন্ত্রীর আপ্ত সহায়কের ফ্ল্যাটেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার