shono
Advertisement

মাঝ আকাশে উড়ে গেল বিমানের দরজা! আলাস্কা এয়ারলাইন্সের ভিডিও দেখলে শিউড়ে উঠবেন

যাত্রী সংখ্যা ছিল ১৭৭ জন।
Posted: 11:21 AM Jan 06, 2024Updated: 09:46 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার পোর্টল্যান্ড থেকে ক্যালিফোর্নিয়ার ওন্তারিওতে যাত্রা করেছিল আলাস্কা এয়ারলাইন্সের বিমান বোয়িং ৭৩৭ ম্যাক্স। বিমানকর্মী মিলিয়ে যাত্রী সংখ্যা ছিল ১৭৭ জন। বিমানবন্দর থেকে বিমানটি উড়তেই গণ্ডগোল। আকাশপথেই বিমানের দরজা গেল উড়ে! হইচই পড়ে গেল বিমানের ভিতর। সঙ্গে সঙ্গে পোর্টল্যান্ড বিমানবন্দরে জরুরী অবতরণ করানো হল এই বিমানকে। এক যাত্রী সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করতেই উত্তেজনা নেটপাড়ায়।

Advertisement

জানা গিয়েছে, যাত্রার সময় বিমানের একটি বড় জানালা ফেটে যায় এবং সঙ্গে সঙ্গে পাশের আসন খালি করে দেওয়া হয়। এই ঘটনার জেরে এক শিশুর জামা ছিঁড়ে যায়। বোয়িং বিমানটি সর্বোচ্চ ১৬,৩০০ ফুট উচ্চতায় থাকার পর পোর্টল্যান্ড আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটিকে নিরাপদে ফিরিয়ে আনা হয়। এখনও পর্যন্ত, বিমানে কেউ আহত হয়েছে কিনা তা স্পষ্ট নয়।

[আরও পড়ুন: মন্ত্রীর আশ্বাসে রাজ্যে রেশন ধর্মঘট প্রত্যাহার, শনিবার থেকে স্বাভাবিক পরিষেবা]

আলাস্কা এয়ারলাইন্সের তরফে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, উড়ানের কিছু ক্ষণ পরই এই ঘটনা ঘটে। ১৭১ যাত্রী এবং ছ’জন বিমানকর্মীকে নিয়ে নিরাপদেই পোর্টল্যান্ড আন্তর্জাতিক বিমানে নেমেছে বিমানটি। ঠিক কী ঘটেছিল, খতিয়ে দেখা বচ্ছে। তদন্তে যেমন তথ্য উঠে আসবে, সেই তথ্য প্রকাশ করা হবে। তবে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।

[আরও পড়ুন: ‘বন্দুক থাকে না? চালাতে পারো না?’, সন্দেশখালি কাণ্ডে বিস্ফোরক বিচারপতি গঙ্গোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার