বিষধর কিং কোবরার সঙ্গে তুমুল লড়াই বাঁদরের, শিউরে উঠছেন নেটিজেনরা

02:55 PM Jun 04, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিদিনই প্রকৃতির বিভিন্ন রূপের ছবি ও প্রাণীদের নানান কীর্তিকলাপের ভিডিও টুইট করেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস (IFS)’র আধিকারিক সুশান্ত নন্দা। আর তাঁর সেই সমস্ত পোস্ট দেখে কখনও অবাক তো কখনও উচ্ছ্বসিত হয়ে ওঠেন নেটিজেনরা। বুধবারও একটি অদ্ভুত লড়াইয়ের ভিডিও টুইট করেছেন তিনি। তাতে একটি জঙ্গলের মধ্যে বিষধর কিং কোবরার সঙ্গে তুমুল লড়াই করতে দেখা যাচ্ছে একটি বাঁদরকে। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

Advertisement

এক মিনিট ৫১ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, জঙ্গলের মধ্যে একটি ফাঁকা জায়গায় কিং কোবরার মুখোমুখি হয়েছে একটি বাঁদর। তারপর দুজনে মিলে তুমুল লড়াই করছে। বেশ কিছুক্ষণ ধরে বাঁদরটির সঙ্গে সমানে সমানে লড়াই করার পর রণে ভঙ্গ দেয় সাপটি। ভিডিওটি টুইট করে তার ক্যাপশনে সুশান্তবাবু লিখেছেন, একটি কিং কোবরার সঙ্গে লড়াই করছে বাঁদর। আর জয়লাভও করছে। এটাই প্রকৃতির খেলা। বন্যপ্রাণীদের চেন ও খাঁচা থেকে মুক্ত করা হোক। কারণ, জঙ্গলই হল তাদের সঠিক জায়গা।

Advertising
Advertising

[আরও পড়ুন: পঙ্গপালের হানা রুখতে বাড়ির অব্যবহৃত জিনিস দিয়েই কামাল করলেন চাষি ]

ভিডিওটি পোস্ট হওয়া পরে কয়েক হাজার মানুষ এটি দেখছেন। যাঁদের মধ্যে কেউ কেউ বলছেন, সাপেদের রাজার সঙ্গে লড়াই করার জন্য শক্তি চাই। যা ওই বাঁদরটা আছে। আবার কেউ কেউ লিখেছেন, বাঁদরটার হাবভাব দেখে মনে হচ্ছে ও যেন কবাডি খেলতে এসেছে।

[আরও পড়ুন: লকডাউনে বাড়ি ফিরতে বাইক চুরি পরিযায়ী শ্রমিকের, পার্সেল করে ফেরত পাঠাল ‘চোর’]

The post বিষধর কিং কোবরার সঙ্গে তুমুল লড়াই বাঁদরের, শিউরে উঠছেন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next