shono
Advertisement

বলিউডি গানের ছন্দে অবলীলায় নাচ, একরত্তির প্রতিভায় মন মজেছে নেটিজেনদের

করোনাকালেও এমন ‘পজেটিভ’ প্রভাব থেকে দূরে থাকা যায়? দেখুন তো ভিডিওটি! The post বলিউডি গানের ছন্দে অবলীলায় নাচ, একরত্তির প্রতিভায় মন মজেছে নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:37 PM Sep 02, 2020Updated: 01:37 PM Sep 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনা (CoronaVirus) সংকটের আবহে কোভিড (COVID-19) পজিটিভদের থেকে দূরে থাকা প্রয়োজন। তবে জীবনের পজিটিভ দিকগুলোর কাছাকাছি থাকা আরও বেশি প্রয়োজন। এই প্রয়োজন সুদে আসলে মেটাচ্ছে নেপালের ছোট্ট এক শিশু। নাম তার সামায়রা থাপা (Samaira Thapa)। রাতারাতি নেটদুনিয়ার তারকা হয়ে উঠেছে খুদে এই পারফরমার।

Advertisement

সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গিয়েছে, নেপালের বাসিন্দা ভারচুয়াল জগতের খুদে এই তারকা। এর বেশি কিছু জানা যায়নি। ভিডিও দেখে মনে হচ্ছে, বয়স এক থেকে তিনের মধ্যেই হবে। কখনও নেপালি গানের ছন্দে, কখনও আবার হিন্দি গানের তালে নেচে উঠছে ছোট্ট সামায়রা। একের পর এক ভিডিওয় মন জয় করেছে নেটিজেনদের।

[আরও পড়ুন: সন্তান হারিয়ে বিড়াল ছানাদেরই আপন করে নিয়েছে সারমেয়, দেখুন মন ভাল করা ভিডিও]

ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে ভিডিওগুলি। প্রত্যেক ভিডিওয় লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ তাকে পছন্দের মিষ্টির সঙ্গে তুলনা করেছেন, কেউ আবার সামায়রার মুখের অভিব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ।

নিজের স্টারডমের খবর কতটা একরত্তির বুঝতে পারছে তা অবশ্য অজানা। তবে একটি বিষয়ে অনেকেই হয়তো একমত হবেন, এমন প্রতিভা জন্মসূত্রেই মেলে।

[আরও পড়ুন: OMG! হাতির মল দিয়ে তৈরি চা খাচ্ছেন অক্ষয় কুমার! দেখুন ভিডিও]

The post বলিউডি গানের ছন্দে অবলীলায় নাচ, একরত্তির প্রতিভায় মন মজেছে নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার