shono
Advertisement

ধন্য প্রেম! স্ত্রীর হয়ে পরীক্ষায় বসল স্বামী, কী হল তার পর?

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।
Posted: 05:31 PM Jan 19, 2024Updated: 09:08 PM Jan 19, 2024

বাবুল হক, মালদহ: পাঞ্জাবে ছদ্মবেশে প্রেমিকার হয়ে পরীক্ষা দেন প্রেমিক। গ্রেপ্তারও হয় সে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই প্রায় একই কাণ্ড ঘটল মালদহের চাঁচল কলেজে। জাল অ্যাডমিট কার্ড নিয়ে স্ত্রীর হয়ে পরীক্ষায় বসে হাতেনাতে গ্রেপ্তার স্বামী। পুলিশের হাতে ওই যুবককে তুলে দিল কলেজ কর্তৃপক্ষ।

Advertisement

কলেজ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিএ জেনারেলের পঞ্চম সেমেস্টারের বাংলা পরীক্ষা ছিল। পরীক্ষাকেন্দ্রে ভুয়ো অ্যাডমিট কার্ড নিয়ে পরীক্ষা দিতে বসে এক যুবক। তার কাছে থাকা অ্যাডমিট কার্ড দেখে সন্দেহ হয় পরীক্ষকের। কারণ, অ্যাডমিটের নামে লেখা পুষ্পা চৌধুরী। অথচ ছবি পুরুষের। ওই নকল অ্যাডমিট কার্ড দেখার পরই চাঁচল কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ অজিত বিশ্বাস কন্ট্রোল রুমে অ্যাডমিট কার্ডটি পাঠান। পরীক্ষা নিরীক্ষার পর জানা যায় সেটি জাল।

[আরও পড়ুন: তিন বিয়ের পর প্রেমিকার সঙ্গে লিভ-ইন! অশান্তি চরমে উঠতেই ভয়ংকর সিদ্ধান্ত যুবকের]

যুবককে হাতেনাতে ধরেন পরীক্ষকরা। জিজ্ঞাসাবাদ করলে নিজের আসল পরিচয় জানায় ওই যুবক। ওই ভুয়ো পরীক্ষার্থীকে আটক করে কলেজ কর্তৃপক্ষ। প্রথমে পুষ্পাকে নিজের বোন বলে পরিচয় দেয়। পরে যদিও পুলিশি তদন্তে জানা যায়, পুষ্পা তার বোন নয়। সম্পর্কে স্ত্রী। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।

[আরও পড়ুন: মাওবাদীদের নয়া বঙ্গ ব্রিগেডে কারা? রাজ্য পুলিশের হাতে চার নাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার