মাত্র দু’মিনিটে শেষ এক বোতল মদ, বাজি ধরে মর্মান্তিক পরিণতি যুবকের

03:25 PM Jul 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে কত দ্রুত, কত বেশি মদ্যপান করতে পারে, তা যাচাই করতে চলছিল প্রতিযোগিতা। মাত্র হাজার টাকা জিততে সেই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন এক যুবক। আর তাতেই বেঘোরে প্রাণ গেল দক্ষিণ আফ্রিকার (South Africa) যুবকের। ঠিক কী ঘটেছিল?

Advertisement

দক্ষিণ আফ্রিকার মাশাম্বা এলাকার লিম্পাপোর গ্রামের এক মদের দোকানে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। বিষয় ছিল, কে কত দ্রুত মদ্যপান করতে পারেন। লিম্পাপোর গ্রামের ওই দোকানে মদ খেতে গিয়েছিলেন ২৩ বছরের যুবক। প্রতিযোগিতায় অংশ নেন। বাজি ধরে দু’মিনিটের মধ্যে এক বোতল মদও শেষ করে ফেলেন। জিতে ফেলেছিলেন বাজিও। উপস্থিত বাকিরা মিলে তাঁকে নিয়ে মাতামাতি করতে শুরু করেন। কিন্তু সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। কয়েক মিনিটের মধ্যে লুটিয়ে পড়েন ওই যুবক।

[আরও পড়ুন: ‘নাটক’, ‘নির্যাতন’, ‘দাঙ্গা’, ‘দালাল’ এবার নিষিদ্ধ, শব্দে লাগাম সংসদে, সরব তৃণমূল]

সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা দিয়েছে, অল্প সময়ে অতিরিক্ত মদ্যপানের কারণেই প্রাণ গিয়েছে তাঁর। ওই যুবক যে সুরা পান করেছিলেন তাতে ৩৫ শতাংশ অ্যালকোহল ছিল। এ প্রসঙ্গে ওয়াটারভাল পুলিশের মুখপাত্র ব্রিগ মোটলাফেলা মোজাপেলো জানান, মদ্যপান প্রতিযোগিতায় অংশ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। দু’মিনিটে গোটা মদের বোতল শেষ করে মৃত্যু হয় তাঁর। তবে কার মদতে এমন প্রতিযোগিতার আয়োজন হয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertising
Advertising

যুবকের মদ্যপানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মাত্র এক মিনিটে ৯ হাজার বার ভিডিওটি দেথা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে মৃতের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

 

[আরও পড়ুন: ঠাঁই নেই মালদ্বীপে, এবার সিঙ্গাপুর হয়ে সৌদি যাচ্ছেন দেশত্যাগী শ্রীলঙ্কার প্রেসিডেন্ট]

Advertisement
Next