shono
Advertisement

চোখের সামনে মিস রেলগাড়ি, ট্রেন ধরতে বোমাতঙ্ক ছড়িয়ে ভুয়ো ফোন যুবকের! তারপর…

স্টেশনে পৌঁছেও রাজধানী এক্সপ্রেস ধরতে পারেননি যুবক।
Posted: 03:03 PM Feb 24, 2023Updated: 03:03 PM Feb 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেরতে দেরি হওয়ায় ট্রেন মিস। টিকিট কাটা হয়ে গিয়েছে, জরুরি ট্রেন ধরতেই হবে। এহেন পরিস্থিতিতে কী উপায়? চটপট ফন্দি এঁটে ফেললেন পাঞ্জাবের (Punjab) যুবক। ট্রেন দেরি করাতে ভুয়ো বোমাতঙ্কের ফোন করলেন স্টেশনে। তাতেই কার্যসিদ্ধি! নির্দিষ্ট ট্রেনে চেপে বসলেন।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? জয়সিং নামে পাঞ্জাবের বাসিন্দা এক ব্যক্তি এর্নাকুলামে গিয়েছিলেন। সেখান থেকেই ফেরার জন্য দিল্লির টিকিট কাটেন। কিন্তু শুক্রবার সকালে দেরি হয়ে যায় তাঁর। ফলে এর্নাকুলাম স্টেশনে গিয়ে জানতে পারেন, দিল্লিগামী তিরুঅনন্তপুরম-নিজামুদ্দিন রাজধানী এক্সপ্রেস (Rajdhani Express) চলে গিয়েছে।

[আরও পড়ুন: নদী থেকে লোকালয়ে বিশাল কুমির! রাতদুপুরে ৮ ঘণ্টার চেষ্টায় জালবন্দি সরীসৃপ]

কী করবেন? ভাবতে ভাবতেই জয়পালের মাথায় আসে অভিনব আইডিয়া। পরবর্তী স্টেশন ত্রিশূরে ফোন করেন তিনি। সাফ জানিয়ে দেন, দিল্লিগামী ট্রেনে বোমা রাখা আছে। এই খবর পেয়েই স্টেশনে থামিয়ে দেওয়া হয় রাজধানী এক্সপ্রেস। বোমাতঙ্কের জেরে প্রায় তিন ঘণ্টা ধরে তল্লাশি চালায় পুলিশ ও বম্ব স্কোয়াডের দল।

এই সময়ের মধ্যেই অটো ধরে ত্রিশূর স্টেশনে পৌঁছে যান জয়পাল। তল্লাশির সময়েই নির্দিষ্ট কামরায় উঠেও পড়েন তিনি। এই দেখেই সন্দেহ হয় পুলিশের। তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করলে সন্দেহ আরও বাড়ে। শেষ পর্যন্ত তাঁর টিকিট থেকে জানা যায়, আসলে এর্নাকুলাম থেকে ট্রেন ধরার কথা ছিল তাঁর। তাহলে কেন ত্রিশূর থেকে ট্রেন ধরলেন তিনি? এই প্রশ্নের জবাব দিতে পারেননি। শেষপর্যন্ত অপরাধ স্বীকার করেন জয়পাল।

[আরও পড়ুন: বাজার থেকে উধাও পিঁয়াজ? বিশ্বজুড়ে তীব্র হচ্ছে সংকট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার