shono
Advertisement

রাখে হরি…! লাইনে উপুড় হয়ে শুয়ে ব্যক্তি, উপর দিয়ে চলে গেল ট্রেন, ভিডিও দেখলে শিউরে উঠবেন

উপস্থিত বুদ্ধি ও ভাগ্যের জোরে রক্ষা!
Posted: 06:45 PM Nov 12, 2022Updated: 06:47 PM Nov 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেন গোটা শরীরের উপর দিয়ে মৃত্যুই ছুটে চলে গেল! মাথা তুললেই ছিন্নভিন্ন হত দেহ। কিন্তু ধৈর্য্যের পরিচয় দিলেন তিনি। নিচু হয়ে বসে থাকলেন। যে ভিডিও দেখে আঁতকে উঠল সকলে। কেউ বলছেন, একে বলে রাখে হরি মারে কে! শর্টকার্টে লাইন পার হতে গিয়ে পৈতৃক প্রাণটাই খোয়াচ্ছিলেন বিহারের বাসিন্দা এক ব্যক্তি। প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রেনের তলা দিয়ে লাইন পার হতে চেয়েছিলেন। কিন্তু ট্রেন ছেড়ে দেয় আচমকা। ওই ব্যক্তির উপর দিয়েই চলে যায় ট্রেনটি। যদিও বেঁচে যান তিনি।কিছুটা উপস্থিত বুদ্ধি, বাকিটা ভাগ্যের জোরে। ঠিক কী ঘটেছিল?

Advertisement

বিহারের (Bihar) ভাগলপুরে (Bhagalpur) কাহালগাঁও স্টেশনের ঘটনা। এক ব্যক্তির মরতে মরতে বাঁচার ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, কাহালগাঁও স্টেশনে ওই ট্রেনটি আগে থেকে দাঁড়িয়ে ছিল। ওই ব্যক্তি ট্রেন দেখেও ওভারব্রিজের বদলে ট্রেনের তলা দিয়েই লাইন পার হওয়ার সিদ্ধান্ত নেন। তিনি দাঁড়িয়ে থাকা মালগাড়ির তলা দিয়ে বুকে ভর দিয়ে ওপারে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু আচমকা ট্রেন ছেড়ে দেয়। ফলে ভয়ংকর পরিস্থিতির মধ্যে পড়েন ব্যক্তি।

[আরও পড়ুন: প্রথা ভেঙে এবার দেরিতে বসছে সংসদের শীতকালীন অধিবেশন, কটাক্ষ বিরোধীদের]

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সঙ্গের ব্যাগ নিয়ে লাইনে উপুড় হয়ে শুয়ে ব্যক্তি, তখন উপর দিয়ে ছুটে যাচ্ছে ট্রেন। ট্রেনটি চল যাওয়া অবধি ওভাবেই শুয়ে থাকেন মাঝ বয়সি ভদ্রলোক। চলে যাওয়ার পর হাসি মুখে উঠে দাঁড়ান। কার্যত উপস্থিত বুদ্ধির জোরে বেঁচে যান বিহারের বাসিন্দা ওই ব্যক্তি। নিজে বেঁচে গেলেও তাঁর ভিডিও দেখে আঁতকে উঠছে নেটিজেন। বুক কেঁপে উঠেছে সকলের। পাশাপাশি অজ্ঞাতনামা ব্যক্তির উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছে সকলে। কারণ ট্রেন চলাকালীন মাথা তুললেই অবধারিত মৃত্যু ছিল।

[আরও পড়ুন: ‘প্রতিদিন ২-৩ কিলো করে গালি খাই আমি’, তেলেঙ্গানা সফরে আক্ষেপ মোদির]

এদিকে এই ঘটনায় রেলের নিরাপত্তা সংক্রান্ত নজরদারি নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। নেটিজেনরা প্রশ্ন তুলছেন, কী করে আরপিএফ ও রেল কর্মীদের চোখ এড়িয়ে জীবনের ঝুঁকি নিয়ে লাইন পেরোতে গেলেন ব্যক্তি। পাশাপাশি এই বিষয়ে সাধারণ জনতার যে আরও বেশি করে দায়িত্বশীল হওয়া উচিত, সেকথাই বলছেন সকলে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার