মৌলবির নাক ডাকার আওয়াজ বাজল মসজিদের মাইকে, ঘুম উড়ল এলাকাবাসীর

04:20 PM Feb 19, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাত। চারিদিক নিস্তব্ধ। যে যার বাড়িতে ঘুমোচ্ছেন। এমন সময় বেজে উঠল মসজিদের (Mosque) লাউডস্পিকার। আর তাতে আজান নয়। আসছে কারওর নাক ডাকার শব্ধ। কিছু পরে স্থানীয়রা নিজেরাই বুঝতে পারেন মসজিদের মৌলবিই নাক ডেকে চলেছেন। আর লাউডস্পিকার বন্ধ না করায় তাতেই এই কাণ্ড ঘটেছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। নেটিজেনদের অনেকেই এই নিয়ে মশকরাও শুরু করেছেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই একাধিক জিনিস ভাইরাল হয়ে যায়। ঠিক যেমন গত বছর ভাইরাল হয়েছিল ‘বিনোদ’ নামটি। চলতি বছরেও এরকম বিভিন্ন বিষয় নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি ‘শ্বেতা’ (Sweta) নামে একটি মেয়ের অডিও ক্লিপও নেটিজেনদের আলোচনার বিষয়। যেখানে ওই মেয়েটি অনলাইন ক্লাসের সময় নিজের মাইক বন্ধ করতে ভুলে গিয়েছিল। আর সেসময় তার বন্ধুর সঙ্গে বলা গোপন কথা পুরোটাই প্রকাশ্যে চলে আসে। আর এই নিয়েই সরগরম নেটদুনিয়া। ঠিক সেরকমই মৌলবির এই ভিডিওটি।

[আরও পড়ুন: বিয়ে করতে গিয়ে বিপত্তি, বাজির শব্দে মেজাজ হারিয়ে বরকে নিয়ে ছুটল ঘোড়া, তারপর…]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওটি কোথাকার বা কখন তোলা তা জানা যায়নি। তবে তাতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে চারিদিক যখন নিঃস্তব্ধ, মসজিদের মাইক থেকে ভেসে আসছে নাক ডাকার আওয়াজ। কেউ একজন সেই সময়ের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে দেন। এরপরই নেটিজেনদের মধ্যে হাসির রোল।

কেউ লিখেছেন, “আল্লাহ যেন সবাইকে এরকম নিশ্চিন্তে ঘুমোনোর সুযোগ করে দেয়।” অপর একজন লেখেন, “মনে হচ্ছে, পৃথিবী ধ্বংসের আগে কেউ সাইরেন বাজাচ্ছে।” আরেকজন আবার শ্বেতার বিষয়টিই টেনে বলেন, “সবাই বলেছে, শ্বেতা তোমার মাইক অন রয়েছে। কেউ বলল না, মৌলবি সাহেব আপনার মাইক চালু রয়েছে।”

 

[আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে ৩ দিন, তিনদিন প্রেমিকার সঙ্গে! পরকীয়ায় অভিযুক্তকে আজব সমাধান পুলিশের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next