shono
Advertisement

শাড়ি পরে ফুটবল! তাক লাগালেন মধ্যপ্রদেশের মহিলারা, ভিডিও ভাইরাল

২০ থেকে ৭২ বছরের মহিলারা এই প্রতিযোগিতায় অংশ নিতে দেখা গিয়েছে।
Posted: 04:22 PM Apr 02, 2023Updated: 04:27 PM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল। কিন্তু কেবল বাঙালিই নয়, ফুটবল (Football) খেলতে সকলেই ভালবাসে। কিন্তু শাড়ি পরেই ফুটবল মাঠে? এমন দৃশ্যই দেখা গেল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রে। এক অভিনব প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল সেখানে। প্রতিযোগিতার নামই ‘গোল ইন শাড়ি’। নাম থেকেই পরিষ্কার, জার্সি, শর্টস নয় শাড়ি পরেই খেলতে হবে এই প্রতিযোগিতায়। গত সপ্তাহের এই প্রতিযোগিতার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

অবশ্য এই প্রথম নয়। এর আগেও এমন প্রতিযোগিতা হয়েছিল মধ্যপ্রদেশে। গত ২৫ ও ২৬ মার্চ ছিল এই প্রতিযোগিতার দ্বিতীয় মরশুম। গোয়ালিয়র পুরসভা ও জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের উদ্যোগে আয়োজিত হয়েছিল এবারের প্রতিযোগিতা। জানা গিয়েছে, ২০ থেকে ৭২ বছরের মহিলারা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। ভাইরাল হয়ে গিয়েছে প্রতিযোগিতার ভিডিও। শাড়ি পরে ফুটবল খেলার দৃশ্য দেখে থ নেটিজেনরা।

[আরও পড়ুন: আর ‘রাজনীতি’ নয়, ‘মোদি’ মন্তব্যে শাস্তি বাতিলের দাবিতে আবেদন রাহুলের]

কিন্তু কেন এমন অভিনব প্রতিযোগিতার আয়োজন? আয়োজকরা জানাচ্ছেন, ‘শাড়ি পরো আর ফিট থাকো’ এই আইডিয়া থেকেই প্রতিযোগিতাটির কথা ভেবেছেন তাঁরা। আগামী মরশুমে প্রতিযোগিতাটি আরও বড় করার পরিকল্পনার জানিয়েছেন আয়োজকরা। অন্য জেলা থেকেও নাকি আসছে খেলার আবেদন। আপাতত সেদিকে তাকিয়েই পরের বার আরও বড় করে প্রতিযোগিতার আয়োজন করার পরিকল্পনা করছেন তাঁরা।

[আরও পড়ুন: G-20: মশালের আলোয় উৎসবের মেজাজ, মকাইবাড়িতে চা পাতা তোলা দেখে আপ্লুত বিদেশি অতিথিরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার