shono
Advertisement

সাইকেল চালাতে গিয়ে বিপত্তি, রেগে গিয়ে এ কী করল গরিলা! দেখুন ভিডিও

গরিলার কাণ্ড দেখে হাসির রোল নেটদুনিয়ায়।
Posted: 07:50 PM Jun 11, 2022Updated: 07:50 PM Jun 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীল আকাশের নিচে সোনালি রোদের ছোঁয়া। এমন সুন্দর দিনে একটু সাইকেল চালানোর সাধ হতেই পারে। শুধু মানুষের নয়, গরিলার মনেও সাইকেল চালানোর ইচ্ছে জাগতে পারে। কিন্তু তা করতে গিয়েই যা কাণ্ড সে ঘটাল, তা দেখে নেটদুনিয়ায় উঠল হাসির রোল।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও থাকে।  তার মধ্যেই অন্যতম এই গরিলার সাইকেল চালানোর ভিডিও। কোথায় ভিডিওটি তোলা হয়েছে সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে, এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন ভারতীয় বন বিভাগের অফিসার ড. সম্রাট গৌড়া। 

[আরও পড়ুন: কুয়ো থেকে শিশুকে উদ্ধার করে দুধ খাওয়াচ্ছেন সেনা জওয়ান, ছবি দেখে আপ্লুত নেটিজেনরা]

ভিডিওয় দেখা যাচ্ছে, সাইকেল পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠেছিল গরিলা। দিব্যি সাইকেল চালাচ্ছিল সে। আচমকা দুর্ঘটনা। ভারসাম্য হারিয়ে মাটিতে পড়ে যায় বিশাল বপু নিয়ে। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে।  তার যাবতীয় রাগ গিয়ে পড়ে সাইকেলের উপর। হাত দিয়ে তুলেই ছুড়ে ফেলে দেয়। 

 

গরিলার এই কাণ্ড দেখেই বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। সাড়ে চারশোর উপর রি-টুইট হয়েছে। কেউ বলছেন, এ যেন তাঁরই বাড়ির কাহিনি, কেও আবার যাবতীয় দোষ সাইকেলের উপরই চাপাচ্ছেন। তাঁদের যুক্তি সাইকেলটাই নিশ্চয়ই ভাল ছিল না। সেই কারণেই গরিলার এই পতন। মজার ছলেই অবশ্য কথাগুলি বলা হয়েছে। অনেকে আবার গরিলার সাইকেল চালানোর প্রশংসা করেছেন। মোট কথায় সোশ্যাল মিডিয়ায় সুপারহিট এই সাইকেল চালানো গরিলা। অনেকেই লাইকের মাধ্যমে ভালবাসা জাহির করেছেন। কেউ কেউ আবার গরিলার গলফ কার চালানোর ভিডিও রি-টুইট করে লিখেছেন,  “এবার তো গলফ কারও চালানো শিখে গিয়েছে।”

[আরও পড়ুন: আত্মঘাতী হতে খাদের ধারে বসে প্রেমে ব্যর্থ তরুণী, খালি পায়ে পাহাড় চড়ে উদ্ধার পুলিশকর্মীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার