shono
Advertisement

অবিশ্বাস্য! ৩০ ফুট উঁচু থেকে পড়েও উঠে দাঁড়াল শিশু, হাঁটা দিল বাড়ির দিকে, ভাইরাল ভিডিও

ভিডিও দেখে শিউরে উঠল নেটিজেনরা।
Posted: 05:21 PM Apr 27, 2023Updated: 07:33 PM Apr 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিউটারে ভাইরাল হওয়া ভিডিওটি দেখে শিউরে উঠছে লোকে। ৩০ ফুট উঁচু ব্যালকনি থেকে নিচে পড়ে গেল এক শিশু। এরপরের কাণ্ড অলৌকিক! চোখে দেখেও বিশ্বাস হয় না। যেখানে বাঁচার কথা ছিল না, সেখানে অত উঁচু থেকে পড়েও উঠে দাঁড়াল শিশুটি। এমনকী পরক্ষণে হেঁটে চলে গেল নিজের বাড়ির দিকে। এমনটা কী করে সম্ভব?

Advertisement

মহারাষ্ট্রের (Maharashtra) ওয়াসিম জেলার রিসোদ টাউনের মহানন্দা কলোনির ঘটনা। সিসি ক্যামেরায় ধরা পড়া কাণ্ড দেখে স্তম্ভিত নেটিজেনরা। টুইটারে ভাইরাল ভিডিও দেখে অনেকেরই বক্তব্য, এ তো অলৌকিক! জানা গিয়েছে, শিশুটির বয়স চার বছর। ব্যালকনিতে খেলছিল সে। আচমকা কোনওভাবে শরীরে ভারসাম্য হারিয়ে ৩০ ফুট নিচে গিয়ে পড়ে। কিন্তু সরাসরি কংক্রিটের মেঝেতে পড়েনি। প্রথমে নিচে দাঁড় করানো বাইকের সিটের উপর পড়ে শিশুটি। তারপর সেখান থেকে পিছলে মেঝেতে পড়ে যায়।

[আরও পড়ুন: কার্ডিয়াক থেকে ডায়াবেটিস, গুণমানের পরীক্ষায় ডাহা ফেল নিত্য ব্যবহারের ৪৮টি ওষুধ]

শিশুটির উপর থেকে পড়ে যাওয়া দেখলে তার বাঁচার আশা করবে না কেউ। কিন্তু নিচে পড়েই সটান উঠে দাঁড়ায় শিশুটি। এমনকী হাঁটতে হাঁটতে ঘরে ঢুকে যায়। স্বম্ভাবত সরাসরি মেঝেতে না পড়ে গদিওলা বাইকের সিটে পড়াতেই ‘অলৌকিক’ কাণ্ড ঘটেছে। মর্মান্তিক কিছু ঘটেনি।

[আরও পড়ুন: ১৫ দিন আগেই সতর্ক করেছিলেন গোয়েন্দারা! কেন এড়ানো গেল না দান্তেওয়াড়ার মাও হামলা, উঠছে প্রশ্ন]

সম্প্রতি রাশিয়ায় এক ব্যক্তি ১৯ তলা থেকে পড়েও বেঁচে যান। এমনকী খুব বেশি চোটও পাননি। নিচে দাঁড় করানো একটি গাড়ির উপর পড়েন তিনি। ওই গাড়ির ছাদ দুমড়েমুচড়ে যায়। অথচ ওই ব্যক্তির মাথায় অল্প কেটে যাওয়া ছাড়া কোনও চোট লাগেনি বলেই খবর। শিশুটির মতোই নিচে পড়েই উঠে দাঁড়ান ওই ব্যক্তি। এবং নিজের বাড়ির দিকে হাঁটা দেন। যেন কিছুই ঘটেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার