shono
Advertisement

শুকনো রাস্তায় সমুদ্রের ঢেউ! জলের তোড়ে স্কুটি থেকে পড়ে গেলেন তরুণী, ভাইরাল ভিডিও 

মহারাষ্ট্রের ঘটনায় শোরগোল।
Posted: 05:54 PM Mar 05, 2023Updated: 05:54 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরাঞ্চলে জলের পাইপ ফাটা নতুন ঘটনা না। জল জমে রাস্তা বন্ধ হয়ে যায় অনেক সময়। কিন্তু জলের পাইপ ফেটে পিচ উপড়ে যাবে, রাস্তায় দেখা যাবে মুহূর্তের বিরাট জলোচ্ছাস, এমন ঘটনা বিরল। যেমনটা দেখা গেল মহারাষ্ট্রে (Maharashtra)। মাঝপথে এমন ঘটনায় চলন্ত স্কুটি থেকে ছিটকে পড়েন এক যুবতী। আহত হয়েছেন তিনি। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে ভিডিওটি প্রকাশ্যে এসেছে। মহারাষ্ট্রের ইয়াবতমাল অঞ্চলে ওই ঘটনা ঘটে। ভিডিওটিতে দেখা গিয়েছে, রাস্তা ফুঁড়ে আচমকা বেরিয়ে আসছে জলের প্রবল তোড়। যেন ভূমিকম্পের পর সমুদ্রের প্রকাণ্ড জলোচ্ছ্বাস! মুহূর্তে রাস্তা ভেসে যায় জলে। ওই সময়েই রাস্তা দিয়ে যাচ্ছিল একটি স্কুটি। জলের তোড়ে ভারসাম্য হারান স্কুটি চালক যুবতী। রাস্তার একদিকে ছিটকে পড়েন তিনি। এর ফলে আহত হয়েছেন তিনি। যদিও আঘাত গুরুতর নয় বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: মোদির বিরুদ্ধে কথা বললেও ব্যবসা করা যায় ভারতে, কেন বললেন নির্মলা?]

ঘটনার খবর যায় স্থানীয় প্রশাসনের কাছে। তারা পাইপ ও রাস্তা মেরামত করা শুরু করেছেন। বিশেষজ্ঞদের অনুমান, সম্ভবত কোনও কারণে জ্যাম হয়ে ছিল পাইপটি। জলের চাপে সেটি আচমকা ফেটে যায়। তার ফলেই রাস্তায় জলোচ্ছ্বাস দেখা গিয়েছে।

[আরও পড়ুন: সরকারি হাসপাতালে একই সিরিঞ্জ একাধিকবার ব্যবহার, যোগীরাজ্যে HIV আক্রান্ত শিশু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার