shono
Advertisement

এমনটাও সম্ভব! গ্রেপ্তারি এড়াতে পুলিশ কুকুরকে লাগাতার কামড় মদ্যপ যুবকের, তারপর…

যুবকের বিরুদ্ধে পশু নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে।
Posted: 08:44 PM Jul 10, 2023Updated: 08:49 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ কুকুরের দৌরাত্ম্যে আতঙ্কিত বহু মানুষ। রাত বাড়লেই খেকি হয়ে ওঠে বহু পাড়ার নিরীহ নেড়ির দল। কামড়, তৎসহ জলাতঙ্কের ভয়। তবে জামাল উইংয়ের খবর জানলে উলটে কুকুরের দলই আতঙ্কিত হবে। লেজ গুটিয়ে দৌড় দিলেও অবাক হওয়ার কিছু নেই। কারণ তিনি অবিশ্বাস্য কাণ্ড করেছেন। গ্রেপ্তারি এড়াতে পুলিশ কুকুরকে কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। একবার নয়, একাধিকবার। একথা জেনে অনেকেই প্রশ্ন তুলছেন, এও সম্ভব?

Advertisement

ঘটনা মার্কিন মুল্লুকের। অভিযুক্ত ৪৭ বছরের জামাল উইং। ডেলাওয়ারের উইলমিংটনের বাসিন্দা তিনি। গত ৮ জুলাই ফিলাডেলফিয়া পাইকের কাছে রোলিং রোডে মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন! ওই সময় গতিসীমা লঙ্ঘন করায় পিছনে ছুটে আসে ট্রাফিক পুলিশের একটি গাড়ি। পুলিশ গাড়ি দাঁড় করানোর নির্দেশ দেয় জামালকে। গাড়ি দাঁড়ায় বটে, তবে গাড়ি থেকে নেমে ছুটে পালানোর চেষ্টা করেন জামাল। এরপরই পুলিশ কুকুরকে কাজে লাগিয়ে জামালকে গ্রেপ্তারির চেষ্টা করে পুলিশ। তখনই ঘটে চমকে দেওয়া কাণ্ড।

[আরও পড়ুন: আদিবাসী যুবকের মুখে প্রস্রাব: অন্য কারও পা ধোয়ালেন মুখ্যমন্ত্রী শিবরাজ? তুঙ্গে জল্পনা]

অভিযোগ, পুলিশ কুকুর মাকো কাছাকাছি পৌঁছতেই তাকে কামড়ে দেয় জামাল। বিশে কিছুক্ষণ কুকুরের সঙ্গে ‘হিংস্র’ জামালের সংঘর্ষ চলে। শেষ পর্যন্ত পুলিশ জামালের নাগাল পেলেও কর্তব্য পালন করতে গিয়ে জখম হয় মাকো। আহত হন দুই পুলিশকর্মীও। মাকো এবং দুই পুলিশকর্মীকে হাসপাতালে ভরতি করতে হয়। গোটা ঘটনায় জামালও চোট পান। তাঁকেও প্রাথমিক ভাবে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেও সে পুলিশের সঙ্গ ধ্বস্তাধ্বস্তি করে বলে অভিযোগ। পরে তাকে হেফাজতে নেয় পুলিশ। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পুলিশের গায়ে হাত তোলা, খুনের চেষ্টা, পশু নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে।

[আরও পড়ুন: ‘অন্ধকার সুরঙ্গ শেষে আলোর রেখা দেখা যায়’, শাহী বৈঠকের পর ইঙ্গিতপূর্ণ মন্তব্য রাজ্যপালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার