shono
Advertisement

ছিল ন্যানো হল হেলিকপ্টার! রাতারাতি ভাইরাল উত্তরপ্রদেশের ছুতোরের অভিনব কীর্তি

ওই ব্যক্তি স্বপ্ন দেখছেন আকাশ ও জলে চলবে, এবার এমন হেলিকপ্টার বানানোর।
Posted: 02:09 PM Dec 21, 2022Updated: 02:10 PM Dec 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন অবিকল ‘ছিল রুমাল, হয়ে গেল একটা বেড়াল।’ যোগীরাজ্যে এক ছুতোর একটি ন্যানো গাড়িকে রূপ দিলেন হেলিকপ্টারে (Helicopter)! যাত্রীদের আকাশে উড়ানের অভিজ্ঞতা দিতেই নাকি তাঁর এহেন অভিনব পরিকল্পনা! রাতারাতি নেট ভুবনে ভাইরাল হয়ে গিয়েছে ওই হেলিকপ্টারের ছবি। আইডিয়ার এই অভিনবত্বই প্রমাণ করে দিচ্ছে, মানুষের কল্পনা কেমন ম্যাজিক দেখাতে পারে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআইয়ের সঙ্গে কথা বলার সময় সলমন নামে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ওই ছুতোর জানিয়েছেন, ”আমরা যে হেলিকপ্টার বানিয়েছি সেটা ডাঙায় চলে। এটা বানাতে চার মাস লেগেছে। খরচ পড়েছে প্রায় ৩ লক্ষ টাকা। বাজারে রীতিমতো চাহিদা তৈরি হয়ে গিয়েছে ওই হেলিকপ্টারের।”

[আরও পড়ুন: ৫০ জন ঋণখেলাপীই আত্মসাৎ করেছেন দেশের ৯২ হাজার কোটি টাকা! শীর্ষে মেহুল চোক্সি]

তাঁর দাবি, রাতারাতি লাইন পড়ে গিয়েছে হেলিকপ্টারে চড়ার। সলমনের কথায়, ”লোকজন রীতিমতো লাইন লাগাচ্ছেন হেলিকপ্টারটি দেখতে। আসলে যাঁরা হেলিকপ্টারে চড়তে পারেন না, তাঁরা সেই শখ মেটাতে আমার কাছে আসছেন।” শুধু এইটুকুই নয়। সলমন স্বপ্ন দেখছেন আকাশ ও জলে চলবে এমন হেলিকপ্টার বানানোর। তাঁর প্রস্তাব, ”সরকার ও নির্মাতা সংস্থাগুলি আগ্রহ দেখায়, তাহলে আমরা এমন হেলিকপ্টার বানিয়ে ফেলব যা কিনা আকাশ ও জলপথেও চালানো যাবে।”

এদিকে এই আশ্চর্য হেলিকপ্টারের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। বহু নেটিজেনই বিস্ময় প্রকাশ করেছেন এমন অভিনব আইডিয়া দেখে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সলমন নির্মিত গাড়ি-হেলিকপ্টারের ছবি।

[আরও পড়ুন: সুদূর ফিনল্যান্ড থেকে মুম্বইয়ে সান্তা! ক্রিসমাসের আগে ঘুরছেন হাসপাতাল, বিশ্ববিদ্যালয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার