shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

হয় আপনাকে খুন করব, নয় আত্মহত্যা! ম্যানেজারকে হুমকি দিয়ে ব্যাঙ্ক থেকে ৪০ লক্ষ নিয়ে উধাও 'ডাকাত'

বিশেষ দল গঠন করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 08:08 PM Oct 02, 2024Updated: 08:08 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাঁধে হোম লোনের সাড়ে ৩৮ লাখের বোঝা। টাকা দিতে না পারায় সেই সম্পত্তি নিলামে ওঠার মুখে। ঘরছাড়া হওয়ায় মুখে দাঁড়িয়ে ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারের কাছে গিয়ে তাঁকে হত্যা বা  নিজেকেই 'খতম' করার ভয় দেখিয়ে ৪০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গেলেন এক ব্যক্তি। ঘটনায় হতভম্ব সকলে। উত্তরপ্রদেশের সামলির ঘটনা। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর ২টো নাগাদ মুখে মাস্ক পরে এক ব্যক্তি ব্যাঙ্কে ঢোকেন। সোজা চলে যান ম্যানেজারের ঘরে। সেখানে প্রায় ৩০ মিনিট ছিলেন তিনি। ম্যানেজারকে বকোয়া হোম লোন নিয়ে কথা বলতে বাধ্য করেন। কথার মাঝে হঠাৎ ম্যানেজারকে বলেন তাঁর ব্যাগের ভিতরে বন্দুক রয়েছে। তাঁকে ৪০ লক্ষ টাকা না দিলে ম্যানেজারকে গুলি করবেন না হলে নিজে আত্মঘাতী হবেন। তাঁর ব্যাগে সুইসাইড নোটও রয়েছে।  একথা শুনে ঘাবড়ে যান ব্যাঙ্কের কর্তা। কোষাধ্যক্ষকে ডেকে ওই ব্যক্তি ৪০ লক্ষ টাকা দেওয়া হয়। তার পর ম্যানেজারের পিঠে বন্দুক ধরে তাঁকে ব্যাঙ্ক থেকে বিনা বাধায় বার করতে বলেন। সেই সময় ব্যাঙ্কে ১০-১২ জন কর্মী-সহ ২৫-২৬ জন ছিলেন বলে জানা গিয়েছে।

সামলির পুলিশ সুপার রামসেবক গৌতম বলেন, " শামলির ধীমানপুরা এলাকায় ব্যাঙ্কের প্রধান শাখায় ঘটনাটি ঘটেছে। ম্যানেজার নমন জৈন দুষ্কৃতীকে চিনতে পারেননি। এমনকী কোনও আগ্নেয়াশস্ত্রও দেখতে পারেননি। তবে ব্যাঙ্কের নিরাপত্তারক্ষী দাবি করেছেন অভিযুক্ত ব্যক্তির কাছে অস্ত্র ছিল। বিশেষ দল গঠন করে তদন্ত শুরু করা হয়েছে। ব্যাঙ্কের কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কর্তৃপক্ষের তরফ থেকে এখনও কোনও অভিযোগ পাইনি।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কাঁধে হোম লোনের সাড়ে ৩৮ লাখের বোঝা। টাকা দিতে না পারায় সেই সম্পত্তি নিলামে ওঠার মুখে।
  • ঘরছাড়া হওয়ায় মুখে দাঁড়িয়ে ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারের কাছে গিয়ে তাঁকে হত্যা বা  নিজেকেই 'খতম' করার ভয় দেখিয়ে ৪০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গেলেন এক ব্যক্তি।
  • ঘটনায় হতভম্ব সকলে। উত্তরপ্রদেশের সামলির ঘটনা। তদন্তে নেমেছে পুলিশ।
Advertisement