shono
Advertisement

OMG! এত্ত বড় টাকার মালা! নেটদুনিয়া কাঁপাচ্ছে পাকিস্তানি বরের ভিডিও

ঠিক কত টাকার মালা গলায় ছিল ওই বরের?
Posted: 07:42 PM Oct 21, 2022Updated: 07:42 PM Oct 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেমন লম্বা, তেমন চওড়া। এমনটাও সম্ভব? বরের গলার টাকার মালা দেখে এভাবেই হকচকিয়ে যাচ্ছেন নেটদুনিয়ার বাসিন্দারা। পাত্রের সেই বিরাটাকার গলার মালার ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

বিয়ের দিনে বরকে টাকার মালা দিয়ে স্বাগত জানানোর রীতি বহু জায়গাতেই রয়েছে। অনেক সময় বরযাত্রীকে টাকা ওড়াতেও দেখা যায়। কিন্তু সকলকে অবাক করে দিলেন পাকিস্তানের (Pakistan) এই পাত্র। তাঁর গলার টাকার মালাটি এতটাই বড় যে একা সামলানো একেবারে অসম্ভব। ভিডিওতে দেখা যাচ্ছে, অন্তত ছ’জন মিলে সেই মালা ধরে রয়েছে। গলার দু’প্রান্তে অন্তত ন’টি সারিতে রাখা নোট। আর দৈর্ঘ্য? সে যেন বর্ণনা করাই কঠিন। পায়ের নিচ দিয়ে নেমে মেঝের অনেকটা অংশে ছড়িয়ে রয়েছে সেই মালা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। ভিডিওটি পাকিস্তানের ইসলামাবাদের বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: পাহাড়ের কোলে মন্দির, দর্শনার্থীরা প্রবেশ করলেই লিফটে চেপে নামবেন দেবী, বারাসতের কালী পুজোয় চমক]

ভিডিওর ক্যাপশনে লেখা, “আপনার বিয়ের স্বপ্নের মালা।” সত্যিই, এহেন মালা যেন স্বপ্নেই দেখা যায়। তবে ইসলামাবাদের বিয়ের অনুষ্ঠানে সেটাই বাস্তবায়িত হয়েছে। এমন মালা পরে চওড়া হাসি বরের মুখেও। ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই লাইকের বন্যা। অনেকে মজা করে লিখেছে, “এমন মালা দেখে তো হিংসা হচ্ছে।” অন্য এক নেটিজেনের কথায় আবার, “এমন দেখনদারির কোনও মানেই হয় না। এর চেয়ে এতগুলো নোট খামবন্দি করে উপহার হিসেবে দেওয়া ভাল।” আরেক নেটাগরিকের আবার বক্তব্য, পাত্রকে তো দেখে UFO-র মতো লাগছে।

কিন্তু ঠিক কত টাকার মালা গলায় ছিল ওই বরের? না, সে হিসেব পাওয়া যায়নি। তবে ভিডিওতেই স্পষ্ট, বিরাট অঙ্কের টাকাতেই সেজেছেন পাত্র। যাতে ঢাকা পড়েছে তাঁর শেরওয়ানি আর বাকি সাজও। ভাগ্যবান বর বটে! আপনি কী বলেন?

[আরও পড়ুন: ঘৃণাভাষণের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে শাস্তি! কেন্দ্রকে সতর্কতা সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার