shono
Advertisement

রেললাইনেই স্টোভ জ্বালিয়ে রান্না, চলছে পড়াশোনা! ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে

দেখে নিন ভাইরাল ভিডিওটি।
Posted: 09:00 PM Jan 26, 2024Updated: 09:00 PM Jan 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেললাইনেই আস্ত সংসার! চলছে পড়াশোনা। রীতিমতো স্টোভ জ্বালিয়ে রান্নাও। এমনই অবাক দৃশ্য মুম্বইয়ের এক স্টেশন সংলগ্ন লাইনে। ভিডিওটি ভাইরাল (Viral Video) হওয়ার পরই নিন্দার ঝড় বইতে শুরু করেছে। প্রশ্ন উঠেছে, জীবনের প্রবল ঝুঁকি নিয়ে রেললাইনে বসে থাকা ওই মানুষগুলিকে সরানোর ব্যবস্থা কেন করছে না রেল প্রশাসন।

Advertisement

মুম্বইয়ের (Mumbai) মহিম স্টেশনের পাশের ওই দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে বাচ্চারা দৌড়ঝাঁপ করছে লাইনে। জ্বলছে স্টোভ। মেয়েরা পড়াশোনা করছে। ইতিমধ্যেই ভিডিওর ভিউজ ছাড়িয়েছে ২১ হাজার। বহু মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।একজন নেটিজেন লিখেছেন, ”অত্যন্ত বিপজ্জনক ভাবে ওঁরা বসে রয়েছেন। এটা নিশ্চিত ভাবেই প্রশাসনের গাফিলতি।” আর একজনের মন্তব্য, এই দৃশ্য বুঝিয়ে দিচ্ছে কতটা অসহায় পরিস্থিতিতে পড়ে ওই মানুষগুলি ওখানে বসে রয়েছেন।

[আরও পড়ুন: কলকাতা হাই কোর্টে বিচারপতি বনাম বিচারপতি, বেনজির সংঘাতে সুপ্রিম হস্তক্ষেপ]

পরে মুম্বই সেন্ট্রালের ডিভিশনাল রেলওয়েজ ম্যানেজার ভিডিওটি দেখে দ্রুত পশ্চিম রেলের দৃষ্টি আকর্ষণ করেন। পদক্ষেপ করে আরপিএফ। জানিয়ে দেওয়া হয়, লাইন থেকে সরিয়ে দেওয়া হয়েছে সকলকে।

এমাসের গোড়াতেই আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যাতে দেখা গিয়েছিল, রেলের হাউস কিপিং দলের এক সদস্য ট্রেন থেকে ময়লাভর্তি ব্যাগ অন্য লাইনের উপরে ফেলছে। সেই ভিডিওটি ঘিরেও নিন্দার ঝড় বয়ে গিয়েছিল। রেল কর্তৃপক্ষ জানিয়েছিল দ্রুতই পদক্ষেপ করা হবে অভিযুক্ত রেলকর্মীর বিরুদ্ধে।

[আরও পড়ুন: নিউটাউনের অভিজাত আবাসনের ১০ তলা থেকে ‘ঝাঁপ’ বধূর, দাম্পত্য অশান্তির জের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার