shono
Advertisement

চাকা একটাই, সুরাটের পথে আজব বাইক, ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

ভিডিওটি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।
Posted: 05:09 PM Oct 12, 2023Updated: 05:10 PM Oct 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয়দের মতো সৃষ্টিশীল জনতা গোটা বিশ্বে কম আছে। সেই সৃষ্টি অনেক ক্ষেত্রে বেজায় মজারও। যেমন, মোদির রাজ্য গুজরাটের (Gujarat) সুরাট শহরে দেখা গেল আশ্চর্য মোটরবাইক (Motorcycle)। মেশিনচালিত হওয়া সত্বেও একটিমাত্র চাকার ভারসাম্যেই চলছে বাইকটি। ব্যস্ত রাস্তায় আজব যান দেখে হাঁ মানুষ। মাস কয়েক আগের এই ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায় (Social Media)।

Advertisement

চলতি বছরে ৩১ জুলাই প্রথমবার সোশাল মিডিয়ায় প্রকাশ্যে আসে ভিডিওটি। সেটিই নতুন করে ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে (Instagram)। ৩ লক্ষের বেশি ভিউ হয়েছে। মন্তব্যের বন্যায় ভাসছে কমেন্টবক্স। বাইকটি ঠিক কেমন? মেশিনচালিত। অথচ একটিমাত্র বিরাটকার সরু চোকা রয়েছে তাতে। প্রৌঢ় আরোহীর পা থেকে মাথা পর্যন্ত গোলাকারে ঘিরে রয়েছে চাকা। অভিনব সৃষ্টি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

[আরও পড়ুন: বিয়ে এবং সামাজিক অনুষ্ঠানের জন্য বদলে গেল রাজস্থানের ভোটের দিন! সিদ্ধান্ত কমিশনের]

অদ্ভূত ধরনের বাইক দেখে এক নেটিজেন লিখেছেন, “কাকা (আরোহী) একজন টাইম ট্রাভেলার।” এক ব্যক্তির কটাক্ষ, বাইকটি অভিনব হলেও বৃষ্টি থেকে বাঁচার কোনও ব্যবস্থা নেই। চাকাটি পা থেকে মাথা পর্যন্ত হওয়ায় কাদা গায়ে কাদা ছে়টারও আশঙ্কাও প্রবল। এক নেটিজেনের দাবি, ইংরেজি ছবি মেনি ইন ব্ল্যাক থেকে অনুপ্রাণিত। তবে বাইকটি সত্যিই অভিনব, সেই বিষয়ে একমত সকলেই। 

[আরও পড়ুন: বিহারে ট্রেন দুর্ঘটনা, মৃত কমপক্ষে ৪, আহত বহু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার