shono
Advertisement

Viral Video: দস্যি ছেলে! সাপ নিয়ে ছেলেখেলা, বাস্তবের ‘ছোট্ট মোগলি’র কীর্তিতে বিস্মিত নেটদুনিয়া

কী সাহস! দেখুন সেই ভিডিও।
Posted: 11:42 AM Jul 17, 2023Updated: 11:50 AM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী সাহস! খুদেদের কাণ্ডকারখানা অবাক করে বারবার। তাদের সাহস দেখে ভিরমি খান বড়রাও! রূপোলি পর্দার ‘মোগলি’দের (Mowgli) দেখেও তেমন একটা অবাক হয়নি বিশ্ব! কিন্তু বাস্তবের এই একরত্তির ‘ভয়ানক’ খুনসুটি দেখে চমকে যাবেন আপনিও! ছোট্ট ছেলের (Viral Baby) সঙ্গে ভয়ংকর বিষধরের (Snake Video) কীর্তিতে হতবাক হয়েছে নেটদুনিয়াও। খোশমেজাজে সাপের সঙ্গে খেলায় মেতেছে শিশু! যা দেখে অবাক তো বটেই সমালোচনায়ও সরব হয়েছে নেটপাড়ার বাসিন্দারা।

Advertisement

কী হয়েছে আসলে? ইন্সটাগ্রামে ‘ফার্স্ট লাভ অ্যাডিকশন’ নামের প্রোফাইল থেকে শেয়ার হয়েছে একটি ভিডিও। যে ভিডিওয় দেখা যাচ্ছে, একটি বাচ্চা সাপ নিয়ে বাড়িময় ঘুরছে! বিষাক্ত প্রাণীর লেজ ধরে টেনে নিয়ে যাচ্ছে এ ঘর থেকে ও ঘর। অন্যদিকে চলছে পুজো, ঠিক সেখানেও সাপ নিয়ে গিয়ে ভয় দেখাচ্ছে ‘ছোট্ট ডন’! এমনকী তার হাতে সাপ দেখে আতঙ্কে সিঁটিয়ে যাচ্ছেন বাকিরাও।

[আরও পড়ুন: শান্ত বাঘ! ক্ষেতের কাজে ব্যস্ত কৃষকের পাশ দিয়ে নিঃশব্দে হেঁটে গেল দক্ষিণরায়]

এতে ওর কী! দিব্যি খোশমেজাজে সাপ নিয়েই কেরামতি দেখাচ্ছে বাচ্চাটি! যদিও ওই সাপটি বিষহীন বলেই দাবি করছেন কেউ কেউ। প্রশ্ন উঠেছে অন্যত্র। অনেকেই বলছেন, ”এইটুকু বাচ্চার হাতে সাপ দিয়ে মজা দেখা উচিত নয়!” কেউ কেউ শিশুর পরিবারের সদস্যদের প্রতি উগড়ে দিয়েছেন ক্ষোভ। তবে খুদের এমন কাণ্ডে খুশি হয়েছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ওই খুদেকে ‘ছোট্ট মোগলি’ বলেও অভিহিত করেছেন নেটাগরিকদের একাংশ!

[আরও পড়ুন: ফুটফুটে সুন্দর! ভয়ংকর বিপদ থেকে উদ্ধার কুকুর ছানা, জীবন বাঁচিয়ে ভাইরাল যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার