shono
Advertisement

OMG! লেজ ধরে ঘর থেকে সাপ বের করছেন ম্যাকগ্রা, ভিডিও দেখে শোরগোল নেটদুনিয়ায়!

এখনও মাঠের বাইরেও সমান দাপট প্রাক্তন অজি পেসারের।
Posted: 08:27 PM Sep 08, 2023Updated: 08:27 PM Sep 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককালে ২২ গজে তিনি ছিলেন বিপক্ষের ব্যাটারদের ত্রাস। তাঁর পেস ঝড়ে উড়ে যেতেন তাবড় তাবড় ব্যাটাররা। কথা হচ্ছে বিশ্বজয়ী অস্ট্রেলিয়া দলের সদস্য গ্লেন ম্যাকগ্রা। ক্রিকেট বিদায় জানিয়েছেন দীর্ঘদিন। তবে মাঠের বাইরেও যে তিনি সমান দাপুটে। সেই প্রমাণই এবার মিলল।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ম্যাকগ্রার (Glenn McGrath) একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, কেমন সাহসিকতার সঙ্গে একটি বিশাল সাপকে বাড়ির বাইরে তুলে নিয়ে গিয়ে ফেললেন! হ্যাঁ, ঠিকই শুনেছেন। বাড়িতে গুটিয়ে বসে রয়েছে বিরাট একটি বিষধর! যা দেখেই আঁতকে ওঠার কথা। অথচ ঠান্ডা মাথায় সেই সাপকে ঘর থেকে ঘর মোছার স্ট্যান্ড দিয়ে ধরে বাইরে নিয়ে গিয়ে ফেললেন প্রাক্তন অজি পেসার। চোখে-মুখে এতটুকু ভয়ডর নেই। দেখে মনে হচ্ছে, যেন এমন কাজ তিনি প্রায়ই করে থাকেন।

[আরও পড়ুন: নাকতলার পুজোয় ‘ব্রাত্য’, মন্ত্রী অরূপের কথা শুনে মান্না দে’র গানে উত্তর ‘অভিমানী’ পার্থর]

ম্যাকগ্রার এহেন কাণ্ড নেটপাড়ার চর্চার বিষয়ে পরিণত হয়েছে। মুগ্ধ নেটিজেনরা বলছেন, আজও মাঠের বাইরেও সমান দাপট দেখাতে পারেন প্রাক্তন অজি পেসার। কেউ কেউ আবার লিখেছেন, ম্যাকগ্রাকে দেখে মনে হচ্ছে যেন এমন ঘটনা প্রায়ই ঘটে তাঁর জীবনে। তাই তিনি অভ্যস্ত। অনেকের আবার দাবি, এই ঘটনাই প্রমাণ করে দিচ্ছে এখনও কতখানি ফিট এবং মানসিক ভাবে শক্তিশালী ম্যাকগ্রা। তবে কয়েকজন নেটিজেন মজা করে প্রশ্ন করেছেন, ম্যাকগ্রার মতো তারকার বাড়িতেও সাপ ঢুকে পড়ে? সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ার চর্চায় এই ভিডিও।

[আরও পড়ুন: বাড়ি থেকে পালিয়ে! BTS তারকাদের দেখা চেয়ে ঘর ছাড়ল মুর্শিদাবাদের ৩ ছাত্রী, তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার