shono
Advertisement

Viral Video: উফ কী গরম! অট্টালিকার ছাদের পুলে স্নান করছে ভালুক! তারপর যা হল…

বাড়ির পুলে ডুব দিয়েছে বন্য! দেখুন সেই ভিডিও।
Posted: 03:41 PM Jul 30, 2023Updated: 03:41 PM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উফ কী গরম! ওদের কষ্ট হয় না বুঝি! এই ভালুকেরও জীবনেও ঠিক তাই। নাজেহাল অবস্থা। সূর্যের প্রখর তাপে ব্যতিব্যস্ত সে-ও। তাই একটু জিরিয়েও নেওয়া সময় করে! জল থইথই পুলে স্নান করে নিজেকে ঠান্ডা করল ভালুক বাবাজী! এই রকমই এক আজব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। দাবি, আমেরিকার প্রবল গরমে নাস্তানাবুদ হয়েই নাকি এই কাণ্ড ঘটিয়েছে ওই না-মানুষ।

Advertisement

ঠিক কী ঘটেছে আসলে? ইন্সটাগ্রামে বার্ব্যাংক পুলিশের তরফে পোস্ট করা হয়েছে একটি ভিডিও। ওই ভিডিওয় দেখা যাচ্ছে, এক অট্টালিকার ছাদে রয়েছে ছোট্ট পুল। আর সেই পুলের নীল জলেই নুইয়ে পড়েছে একটি ভালুক। রীতিমতো স্নান করছে সে। কে ভিডিও করছেন, কোথায় কে আছেন, এসবে কোনও ভ্রুক্ষেপ নেই তার। শুধু নিশ্চিন্তে স্নান করছে ওই ভালুক।

[আরও পড়ুন: ‘হ্যামলিনের বাঁশিওয়ালা’ কলকাতায়! ভিড়ে ঠাসা দমদম স্টেশনেই সুরের মুগ্ধতা ছড়ান অনিল]

এমন ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। অনেকেই বলছেন, আচমকা মার্কিন যুক্তরাষ্ট্রের গরমে নাজেহাল হয়েছে প্রাণীকূলও। এক্ষেত্রেও অন্যথা হয়নি। ভালুকের স্নানে বিশ্ব উষ্ণায়নও খুঁজে পাচ্ছেন কেউ কেউ। আবার সোশ্যাল মিডিয়ায় মজার মন্তব্যেও ভেসেছে ওই আজব ভালুক। তার বন ছেড়ে পুলে স্নান নিয়ে কেউ কেউ লিখেছেন, ‘বাপরে! এতো পুরো সেলেব ভালুক!’ কেউ কেউ বলেছেন, ‘ভালুক বলে পুলে নামতে নেই নাকি!’

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার