বিয়ে করতে গিয়ে বিপত্তি, বাজির শব্দে মেজাজ হারিয়ে বরকে নিয়ে ছুটল ঘোড়া, তারপর…

02:28 PM Feb 18, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলছে বিয়ের মরশুম। আর বিয়ে বাড়ি মানেই সেখানে থাকবে হই-হুল্লোড়-মজার নানান ঘটনা। সোশ্যাল মিডিয়ার যুগে সেরকমই কিছু ঘটনা মুহূর্তে ভাইরালও হয়ে যায়। সম্প্রতি নেটদুনিয়ায় ট্রেন্ডিং সেরকমই একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, যে ঘোড়াটি চড়ে ওই বর বিয়ে করতে এসেছিলেন, সেটিই তাঁকে পিঠে চাপিয়ে নিয়ে ছুট লাগাল। আর বরকে বাঁচাতে পিছন পিছন দৌড় লাগালেন বরযাত্রীরাও। আর ভিডিওটি দেখার পরই হাসির রোল নেটিজেনদের মধ্যে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, ঘটনাটি গুজরাটের (Gujrat) পাটান (Patan) জেলার রোডা গ্রামে। আর পাঁচটি ভারতীয় বিয়ের মতোই ওই ব্যক্তিও ঘোড়ার পিঠে চেপে বিয়ে করতে যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন বরযাত্রীরাও। চলছিল নাচানাচি। কেউ আবার বাজি ফাটাচ্ছিলেন। কনের বাড়ির উদ্দেশে যাচ্ছিল বরযাত্রীরা। এই সময় আচমকাই ক্ষেপে ওঠে ঘোড়াটি। এরপর দৌড় শুরু করে। পিঠে তখন বর বসে। তাঁকে বাঁচাতে পিছনে দৌড়তে শুরু করেন অনেকেই।

[আরও পড়ুন: অভিনব অফার, এই কবিতাটি বলতে পারলেই বিনামূল্য মিলবে পেট্রল-ডিজেল!]

এরপর অনেকটা দূরে গিয়ে ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। শরীরের বেশ কিছু জায়গায় আঘাতও পান। এরপর প্রাথমিক শুশ্রূষার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তিনি ফের বিয়ে করতে যান। এদিকে, সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে। অনেক নেটিজেনই বিষয়টি নিয়ে মজা করেছেন।

এই প্রথম নয়, সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের আরও একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান তিনি। যারপর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পিছন থেকে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন। সেই ঘটনার ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

দেখুন ভিডিও:

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে ৩ দিন, তিনদিন প্রেমিকার সঙ্গে! পরকীয়ায় অভিযুক্তকে আজব সমাধান পুলিশের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next