shono
Advertisement

রেলকে ফাঁকি দিয়ে ভ্রমণ নয়, পোষ্য ছাগলের জন্যও টিকিট কাটলেন মহিলা, মুগ্ধ নেটদুনিয়া

ভাইরাল হয়েছে প্রৌঢ়ার ভিডিও।
Posted: 05:45 PM Sep 06, 2023Updated: 05:45 PM Sep 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে লোকাল ট্রেনের টিকিটির ভাড়া সামান্যই। আমজনতার কথা ভেবে দীর্ঘদিন তা বাড়ায়নি ভারতীয় রেল (Indian Railways)। এর পরেও কিছু মানুষ টিকিট কাটেন না, ফাঁকি দেন রেলকে। সেখানে এক মহিলা নিজের জন্য তো বটেই, পোষ্য ছাগলের জন্যও টিকিট কেটে নেটিজেনদের মন জয় করলেন। অজ্ঞাতনামা মহিলার সঙ্গে টিকিট চেকারের কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

আমলা অবনীশ শরণ ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশানে লিখেছেন, “মহিলা পোষ্য ছাগলের জন্যও টিকিট কেটেছেন। গর্বের সঙ্গে তা টিকিট পরীক্ষক জানাচ্ছেন। ওর হাসিমুখের দিকে তাকিয়ে দেখুন। অপূর্ব!” ভিডিওতে দেখা গিয়েছে, টিটি প্রশ্ন করছেন, “টিকিট কেটেছেন কি?” মহিলার জবাব ‘হ্যাঁ’। এর পর টিটি প্রশ্ন করেন, “ছাগলের জন্যও টিকিট কেটেছেন?” তাতেই একগাল হেসে প্রৌঢ়ার জবাব ‘হ্যাঁ’। স্বভাবতই খুশি হন টিকিট পরীক্ষক। এর পর দু’জনেই হাসতে থাকেন।

[আরও পড়ুন: রামায়ণ-মহাভারত টেনে গণতন্ত্র ও জনকল্যাণের পাঠ জি২০ পুস্তিকায়]

গরিব গ্রামবাসী মহিলার এমন সততায় মুগ্ধ নেটিজেন। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে অবনীশ শরণের পোস্টের তলায়। একজন লিখেছেন, “ওর হাসিই সব কথা বলে দিচ্ছে।” এক নেটিজেনের বক্তব্য, “প্রকৃতই সৎ। দেশের এমন মানুষই প্রয়োজন।” সকলেরই বক্তব্য, সততার সঙ্গে আর্থিক সঙ্গতির সম্পর্ক নেই, প্রমাণ করে দিলেন এই প্রৌঢ়া।

[আরও পড়ুন: রাষ্ট্রপতির পর PM of Bharat, বিতর্ক আরও উসকে দিল বিজেপি, সরব বিরোধীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার