shono
Advertisement

স্বল্প পোশাক পরে যুবককে ফাঁসিয়ে গয়না, হিরে বসানো ঘড়ি চুরি লাস্যময়ীর! দেখুন ভিডিও

কীভাবে এমন কাণ্ড ঘটালেন তিনি?
Posted: 10:40 AM May 20, 2023Updated: 10:40 AM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে মিনি স্কার্ট। টপের মধ্যে থেকে অনেকখানি উন্মুক্ত স্তন। হাতে দামী মোবাইল এবং ভ্যানিটি ব্যাগ। একনজর দেখে চোখ ফেরানোই দায়! অথচ এই লাস্যময়ী নাকি আসলে চোর! হ্যাঁ, নিজের রূপের জালে ফাঁসিয়েই নাকি ধনী যুবকের থেকে গয়না, হিরে-বসানো মূল্যবান ঘড়ি হাতিয়ে নিয়েছেন তিনি। আর তাই তাঁকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশের তরফে জানা গিয়েছে, মায়ামিতে ঘটনাটি ঘটেছে গত ৮ মে। ওই লাস্যময়ী যুবতীর বিরুদ্ধে বেশ কিছু দামী গয়না, জিনিসপত্র এবং হিরে বসানো হাতঘড়ি চুরির অভিযোগ উঠেছে। কীভাবে এমন কাণ্ড ঘটালেন তিনি? একটি বিদেশি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একটি ক্লাবে ওই যুবকের সঙ্গে আলাপ হয় তাঁর। গোটা রাত সেখানেই একসঙ্গে সময় কাটান তাঁরা। এরপর ভোর সাড়ে ৫টা নাগাদ যুবতীকে নিজের বাড়িতে ডেকে নেন যুবক। তাঁর অভিযোগ, বাড়িতে বসে দু’জন পানীয়তে চুমুক দেওয়ার পরই তিনি ঘুমিয়ে পড়েন। একেবারে দুপুরে ঘুম ভাঙে তাঁর।

[আরও পড়ুন: সাতসকালে কালীঘাটের কাকুর বাড়িতে ইডি হানা, ঘুম থেকে তুলে শুরু তল্লাশি!]

উঠে দেখেন আলমারি হাট করে খোলা। সেখানে রাখা সমস্ত গয়না-গাটি নিয়ে চম্পট দিয়েছেন ওই যুবতী। এর মধ্যে সবচেয়ে দামী ছিল হিরে বসানো রোলেক্সের ঘড়ি। এছাড়াও ছিল সোনার চেন, ফ্র্যাঙ্কো গোল্ড ব্রেসলেট, ব্র্যান্ডেড সানগ্লাস এবং সোনার আংটি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে ওই যুবকের আবাসনের লিফ্টে ওই মহিলার স্পষ্ট রূপ ফুটে উঠেছে। পুলিশ জানিয়েছে, বছর তিরিশেকের ওই যুবতীর উচ্চতা ৫ ফুট ৮ থেকে ১০ ইঞ্চি। তাঁর হাতে একটি গ্লাসও দেখা গিয়েছে। পুলিশের ধারণা, এই গ্লাসেই পানীয়তে চুমুক দিয়েছিলেন তিনি। যেখান থেকে তাঁর DNA নমুনা পাওয়া যেত। সেই কারণেই বুদ্ধি করে তা সঙ্গে নিয়ে যান তিনি।

ঠান্ডা মাথায় এমন কাণ্ড ঘটিয়েও দিব্যি ঘুরে বেড়াচ্ছেন যুবতী। কারণ এখনও তাঁর খোঁজ পায়নি পুলিশ। তবে তাঁর খোঁজে চলছে তল্লাশি। কেউ তাঁকে দেখলে, দ্রুত থানায় জানানোর অনুরোধও করেছে পুলিশ।

[আরও পড়ুন: মাধ্যমিকে ৩১ শতাংশ নম্বর, বোনকে নিয়ে অপহরণের নাটক ছাত্রীর, বাবার কাছে চাইল ১ কোটি মুক্তিপণও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার