shono
Advertisement

Breaking News

Crocodile

কুমিরের সঙ্গে জলকেলি তরুণীর! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।
Published By: Kishore GhoshPosted: 07:23 PM Sep 24, 2024Updated: 07:23 PM Sep 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে 'জলে কুমির, ডাঙায় বাঘ'। আতঙ্কের সেই কুমিরের সঙ্গে জলকেলি তরুণীর! সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে চমকে দেওয়া ভিডিও। যা দেখে হতবাক নেটাগরিকদের একাংশ। অনেকে আবার আঁতকে উঠছেন এই বলে---কুমিরটা যদি হামলা করত! অনেক অবশ্য কুমিরের সঙ্গে তরুণীর ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্নও তুলেছেন।

Advertisement

ভিডিওটি পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। যেখানে শুরুতেই দেখা যায়, বিশাল আকারের একটি কুমির জলের নিচে সাঁতার কাটছে। হঠাৎই পিছন থেকে সাঁতার কেটে এগিয়ে আসেন স্বল্পবসনা এক তরুণী। শুধু তাই নয়, উভচর এই সরীসৃপটিকে স্পর্শও করতে দেখা গিয়েছে তরুণীকে। যা দেব বিস্মিত নেটদুনিয়া। স্বভাবতই এমন ভিডিও লক্ষ লক্ষ শেয়ার হয়েছে। পাশাপাশি ভরে উঠেছে কমেন্টবক্স।

অনেকেই চমকে গিয়েছেন কুমির ও তরুণীর যুগলবন্দি দেখে। কেউ কেউ আবার মজা করেছেন। এক নেটাগরিক মজার ছলে মন্তব্য করেছেন, "গরিব একটা কুমিরের পাশে হিংস্র ও বিপজ্জনক প্রাণীকে দেখলাম। কী জানি শেষ পর্যন্ত কুমিরটার কী হয়েছে!" উল্লেখ্য, কুমির ও তরুণীর একসঙ্গে সাঁতার কাটার ভিডিও কোথায় তোলা হয়েছিল, তা জানা যায়নি। ফলে এর সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের একাংশ। তাদের অনুমান, কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহারে তৈরি করা হয়েছে কুমিরটিকে। ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডট ইন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনেকে চমকে গিয়েছেন কুমির ও তরুণীর যুগলবন্দি দেখে।
  • কেউ কেউ আবার মজাও করেছেন।
Advertisement