shono
Advertisement

জ্বালানি সংকট, ঘোড়ায় চেপে খাবার পৌঁছলেন Zomato ডেলিভারি বয়! ভিডিও ভাইরাল

খাবার ডেলিভারি করা হচ্ছে ঘোড়ায় চেপে, আগে দেখেছেন?
Posted: 02:19 PM Jan 03, 2024Updated: 02:19 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘোড়ায় সওয়ার হয়ে বিয়েবাড়িতে পাত্রকে প্রবেশ করতে দেখা সাধারণ ব্যাপার। বরযাত্রী সঙ্গে নিয়ে ধুমধাম করে সাজানো ঘোড়ায় পৌঁছে যান পাত্র। আবার শহরের রাস্তায় মাউন্টেট পুলিশও দেখা যায় অনেক সময়ই। কিন্তু খাবার ডেলিভারি করা হচ্ছে ঘোড়ায় চেপে, আগে দেখেছেন? না, ইতিহাসের পাতা থেকে তুলে আনা কোনও দৃশ্য নয়। সিনেমার চিত্রনাট্যও নয়। এমনই ঘটনার সাক্ষী হল হায়দরাবাদ। ঘোড়া ছুটিয়ে খাবার পৌঁছে দিলেন জোম্যাটো ডেলিভারি বয়!

Advertisement

বিশ্বাস না হলে আবার পড়ুন। প্রমাণ হিসেবে রইল সোশাল মিডিয়ার ভাইরাল ভিডিওটিও। যা দেখে তাজ্জব নেটিজেনরা। সাধারণত মোটরবাইরে চেপেই ক্রেতাদের কাছে খাবার পৌঁছে দেন ফুড ডেলিভারি সংস্থার কর্মীরা। কিন্তু হঠাৎ বাইক ছেড়ে কেন খাবারের ব্যাগ নিয়ে ঘোড়ায় চেপে বসলেন ওই ডেলিভারি বয়?

[আরও পড়ুন: রূপম ইসলামের শোয়ে তুমুল বিশৃঙ্খলা! আয়োজকদের বিরুদ্ধে গর্জে উঠলেন গায়ক]

আসলে মঙ্গলবার দেশজুড়ে ট্রাকচালকদের ধর্মঘটে তৈরি হয় জ্বালানি সংকট। দেশের বিভিন্ন প্রান্তের পেট্রল পাম্পের বাইরেই ছিল লম্বা লাইন। হায়দরাবাদও ব্যতিক্রম নয়। কিন্তু ক্রেতাদের কাছে খাবার তো ঠিক সময়ে পৌঁছে দিতে হবে। অথচ বাইকে নেই পেট্রল। পেট্রল নিতে টানা তিন ঘণ্টা পাম্পের বাইরে অপেক্ষা করেছিলেন ওই কর্মী। কিন্তু কোথায় কী! দীর্ঘক্ষণ দাঁড়িয়েও মেলেনি জ্বালানি। অগত্যা বাইক রেখে ঘোড়াতেই সওয়ার হন তিনি। হায়দরাবাদের চঞ্চলগুড়া এলাকার রাস্তায় হা করে সে দৃশ্য দেখেন পথচারীরা।

ডেলিভারি বয়ের ভিডিওটি নিয়ে এখন সোশাল মিডিয়ায় চলছে জোর চর্চা। অনেকে যেমন তাঁর কীর্তি দেখে তাজ্জব, তেমনই অনেকে কাজের প্রতি তাঁর একনিষ্ঠতারও প্রশংসা করেছেন। আর খাবার অর্ডার করা ক্রেতারা হাসিমুখে ঘোড়ায় সওয়ার ডেলিভারি বয়ের থেকে প্যাকেট হাতে নিয়েছেন।

[আরও পড়ুন: তৃণমূল ছাড়ছেন রাজন্যা! এবার কোন ভূমিকায় দেখা যাবে ছাত্রনেত্রীকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার