shono
Advertisement

‘পিছলা ভূত’খুঁজতে কেষ্ট গোয়েন্দা অঙ্কুশ, দেখুন ‘শিকারপুর’ওয়েব সিরিজের ট্রেলার

কোথায়, কবে দেখা যাবে অঙ্কুশের প্রথম ওয়েব সিরিজ?
Posted: 03:26 PM Dec 21, 2022Updated: 03:26 PM Dec 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবুজ পাহাড়, কমলা সূর্যের নিচে রয়েছে ‘শিকারপুর’ (Shikarpur)। আর সেখানেই একের পর এক খুন হয়ে চলেছে। খুনির সন্ধানে কেষ্ট গোয়েন্দা সেজে মাঠে নেমে পড়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সঙ্গী কৌশিক গঙ্গোপাধ্যায়, সন্দীপ্তা সেন, দেবাশিস মণ্ডল, কোরাক সামন্ত। প্রকাশ্যে এসেছে Zee5 প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজের ট্রেলার।

Advertisement

‘এরপর কী?’, এই ক্যাপশন দিয়েই নিজের ছবি পোস্ট করেছিলেন অঙ্কুশ। তাতেই শোনা যায়, পরিচালক নির্ঝর মিত্রর নতুন ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। জল্পনায় সিলমোহর দিয়ে ‘শিকারপুর’-এর ফার্স্টলুক প্রকাশ করেন অভিনেতা। মঙ্গলবার প্রকাশ্যে আসে ট্রেলার। ট্রেলারে অঙ্কুশের চরিত্রই শিকারপুরের কাহিনির আভাস দিয়েছেন।

[আরও পড়ুন: মেয়ে রাহাকে স্তন্যপান করাচ্ছেন আলিয়া? সোশ্যাল মিডিয়ার ভাইরাল ছবি ঘিরে শোরগোল]

সিরিজে অঙ্কুশের চরিত্রের নাম কেষ্ট। গোয়েন্দা হিসেবেই নিজের পরিচয় দেয় সে। আর ওস্তাদ হিসেবে পরিচয় করায় দীনদয়াল বিশ্বাসের (কৌশিক গঙ্গোপাধ্যায়) সঙ্গে। কেষ্টর প্রেমিকা চুমকির ভূমিকায় অভিনয় করেছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। আর ‘মন্দার’ খ্যাত দেবাশিস মণ্ডল রয়েছেন পুলিশ ইনস্পেক্টর বিমানের ভূমিকায়। যার আবার চুমকির প্রতি দুর্বলতা রয়েছে। বল্টুর ভূমিকায় অভিনয় করেছেন কোরাক সামন্ত।

কাহিনি অনুযায়ী ছ’মাসে তিনটে খুন হয়েছে শিকারপুরে। গুঞ্জন, এই খুনের নেপথ্যে রয়েছে ‘পিছলা ভূত’। সত্যিই কি তাই? উত্তর খুঁজতে মরিয়া কেষ্ট। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ৬ জানুয়ারি থেকে Zee5 ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘শিকারপুর’। সিরিজে যেমন কমেডির আভাস রয়েছে, তেমনই রয়েছে রহস্যের আভাস। অভিনয়ের পাশাপাশি ক্রিয়েটিভ প্রেজেন্টারেরও দায়িত্ব সামলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly)। ‘দুঃসাহসিক অভিযানের জন্য তৈরি থাকুন’, প্রথম ওয়েব সিরিজের ট্রেলার শেয়ার করে একথাই লিখেছেন অঙ্কুশ। 

[আরও পড়ুন: ‘শাহরুখকে জ্যান্ত পোড়াব’, ‘বেশরম গান’ বিতর্কে হুমকি অযোধ্যার সাধুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement