shono
Advertisement

ফের কলকাতায় প্রকাশ্যে খুন! পারিবারিক বিবাদে বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ

পর পর চারদিনে চার খুন শহরে!
Posted: 09:42 AM Nov 27, 2023Updated: 10:12 AM Nov 27, 2023

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ফের কলকাতায় প্রকাশ্যে কুপিয়ে খুন (Killing)! এবার লেদার কমপ্লেক্স থানা (KLC) এলাকায় বৃদ্ধের মৃত্যু। সোমবার ভোরে তারদহ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, মৃতের নাম ভোলা শেখ, বয়স ৬৭ বছর। পারিবারিক বিবাদের জেরে রবিবার রাতে তাঁর উপর হামলা চলে। এলোপাথাড়ি কোপেই প্রাণ হারান ভোলা শেখ। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি বলে খবর। তবে অভিযোগ উঠছে তাঁর ভাগ্নি জামাইয়ের বিরুদ্ধে। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর সাতষট্টির ভোলা শেখ পেশায় জনমজুর। শরিকদের সঙ্গে পারিবারিক বিবাদ চলছিল। তা নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি লেগে থাকত। সোমবার ভোর ৫টা নাগাদ বাড়ি থেকে চা খেতে বেরন ভোলা। অভিযোগ, সেসময়ই  তারদহ বাজার এলাকায় তাঁকে ঘিরে ধরে একদল দুষ্কৃতী। এর পরই চলে হামলা। 

[আরও পড়ুন: চিংড়িহাটার পর তুফানগঞ্জ, জগদ্ধাত্রী পুজোর বিসর্জন ঘিরে অশান্তিতে প্রাণহানি যুবকের]

জানা যাচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ভোলা শেখকে। মাথায়,  ঘাড়ে, গলায় আঘাত নিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান তিনি।  আশপাশের লোকজন এসে তাঁকে  উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জানা যাচ্ছে,  দিন কয়েক ধরে মামার কাছে থাকছিলেন ভাগ্নি। তাঁর জামাই জাকিরের সঙ্গে সমস্যা চলছিল। এই ঘটনায় জাকিরের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। ভোলার উপর হামলায় জাকিরের সঙ্গে আরও কেউ জড়িত কি না, তা এখনও তদন্তসাপেক্ষ। 

[আরও পড়ুন: অকাল বর্ষণে বিপর্যস্ত গুজরাট, বজ্রপাতে একদিনেই মৃত অন্তত ২০]

গত কয়েকদিনেই কলকাতার অন্তত তিন জায়গায় এভাবে রাস্তার উপর কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে। চিৎপুর, ময়দান ও রবিবার চিংড়িহাটা এলাকায় পর পর তিনদিন একই কায়দায় হত্যাকাণ্ড ঘটেছে। এবার লেদার কমপ্লেক্স থানা এলাকায় সম্ভবত আত্মীয়ের হাতে খুন হলেন বৃদ্ধ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement