shono
Advertisement

পার্কিং ভাড়া ঘণ্টায় ১০০০ টাকা! ‘ইএমআই চলবে?’ প্রশ্ন নেটিজেনের

'পার্কিং চার্জ' দেখে চক্ষু চড়কগাছ।
Posted: 08:16 PM Mar 05, 2024Updated: 08:19 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের সব শহরেই হুড়মুড় করে গাড়ির সংখ্যা বাড়ছে। সেই সঙ্গে পার্কিং খরচও ঊর্ধ্বমুখী। তাই বলে ঘণ্টায় হাজার টাকা? এমনটাও হাতে পারে? সত্যি-মিথ্যে যাচাইয়ের প্রশ্ন পরে। আগের কথা হল, বেঙ্গালুরুর (Bengaluru) কোনও এক ফুটপাথের প্রিমিয়াম পার্কিংয়ের এই ছবিটি সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Advertisement

এক্স হ্যান্ডেল চমকে দেওয়া ছবিটি পোস্ট করেন ঈশান বৈইশ নামের এক ব্যক্তি। সেখান দেখা গিয়েছে, বড় রাস্তার পাশে ফুটপাথ। সেখানেই একটি প্ল্যাকার্ড। যাতে লেখা প্রিমিয়াম পার্কিং। ঘণ্টায় ১০০০ টাকা। স্বভাবতই এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত ৭০ হাজারের বেশি মানুষ ছবিটি দেখেছে। যাঁদের গাড়ি রয়েছে, যাঁরা বেঙ্গালুরুর বাসিন্দা। তাঁদের কেউ কেউ চিন্তায় পড়ে যান। অনেকেই আবার ছবি দেখে মজা করেছেন। প্রশ্ন তুলেছেন, ইএমআই মাধ্যমে পার্কিং ভাড়া শোধ করা যাবে? এক নেটিজেনের বক্তব্য, সম্ভবত পার্কিংয়ের পাশাপাশি গাড়ি ধোয়া, পালিশও হয়ে থাকে। একজনের কটাক্ষ, এরা এভাবেই বেঙ্গালুরুকে সিঙ্গাপুর, হংকং, লন্ডন, দুবাই বানাতে চান।

 

[আরও পড়ুন: খেসারত দিতে হবে ৩ কোটি টাকা! পাকিস্তান থেকে সীমা হায়দরকে আইনি নোটিস প্রাক্তন স্বামীর]

২০১৫ সালের কথা। বেঙ্গালুরুর একটি শপিং মলে গাড়ি পার্কিংয়ের ভাড়া ছিল দু’ঘণ্টায় ৪০ টাকা। আচমকা তা বাড়িয়ে ১০০ টাকা করা হয়েছিল। ওই ভাড়া নিয়েই শোরগোল শুরু হয়েছিল। ঘণ্টায় ১০০০ টাকা ভাড়া দেখে যে রাতের ঘুম উড়ে যাবে, সেটাই স্বাভাবিক।

 

[আরও পড়ুন: বন্দে ভারত এক্সপ্রেসে দইয়ের মধ্যে ছত্রাক! যাত্রীর অভিযোগ ঘিরে ঘনাল বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার