shono
Advertisement

শীতের শুরুতেই বাড়ছে মাদক পাচার, কলকাতা থেকে গ্রেপ্তার ১

ধৃতের কাছ থেকে মিলেছে ৭ প্যাকেট মাদক 'মলি'। The post শীতের শুরুতেই বাড়ছে মাদক পাচার, কলকাতা থেকে গ্রেপ্তার ১ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:01 PM Nov 25, 2019Updated: 12:01 PM Nov 25, 2019

অর্ণব আইচ: শীত পড়তেই পার্টি শুরু। আর সেই পার্টিতে বিদেশি মাদক ‘মলি’ বিক্রি করতে এসে লালবাজারের গোয়েন্দাদের হাতে ধরা পড়ে গেল এক যুবক। হুগলির বাসিন্দা আদিত্য শিখওয়াল নামে ওই যুবক পেশায় ব্যবসায়ী বলে জানতে পেরেছেন গোয়েন্দারা। ব্যবসার আড়ালেই বিদেশি মাদক পাচার করত ওই যুবক।

Advertisement

পুলিশ জানিয়েছে, বঙ্গে শীত প্রবেশ করতেই শহরের বিভিন্ন জায়গায় শুরু রেভ পার্টি। এখন শহরের বহু পার্টি ও নাইটক্লাবেই বিদেশি মাদক নেন যুবক-যুবতীরা। সম্প্রতি লালবাজারের গোয়েন্দাদের কাছে খবর পৌঁছয় যে, শহরের কয়েকটি ক্লাবের পার্টিতেও পাচার হচ্ছে বিভিন্ন রকমের বিদেশি মাদক। সেগুলির মধ্যেই একটি জনপ্রিয় মাদক হচ্ছে এমডিএমএ, যা কারও কাছে ‘এক্সট্যাসি’ আবার কারও কাছে ‘মলি’ নামে পরিচিত। শনিবার রাতে হুগলির উত্তরপাড়া থানা এলাকার ভদ্রকালী অঞ্চলের একটি বহুতলের বাসিন্দা ওই যুবক ‘মলি’ নিয়ে শেক্সপিয়র সরণি এলাকার রাসেল স্ট্রিটে একটি ক্লাবের কাছে পৌঁছয়। সেখানেই হাতবদল হওয়ার কথা ছিল রংবেরংয়ের ‘মলি’ ট্যাবলেটের। কিন্তু কার্যসিদ্ধি হল না। তার আগেই ঘটনাস্থলে পৌঁছে গেলেন গোয়েন্দারা। সেখান থেকেই মাদক-সহ গ্রেপ্তার করা হয় ওই যুবককে। তার কাছে থেকে উদ্ধার হয় সাত প্যাকেট ছোট এমডিএমএ ট্যাবলেট।

[আরও পড়ুন: ৩ বিধানসভায় উপনির্বাচন LIVE: শুরুতেই করিমপুরে অশান্তি, বিজেপি এজেন্টকে অপহরণের অভিযোগ]

পুলিশের অনুমান, ডার্কওয়েবে অর্ডার দেওয়ার পর ক্যুরিয়ারের মাধ্যমে এসে পৌঁছেছে ওই মাদক। যদিও কলকাতা বা পার্শ্ববর্তী অন্য রাজ্যে এই মাদক চক্রের মাথারা থাকতে পারে, এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে ধৃত মাদক পাচারকারীকে। তার থেকেই চক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের হদিশ মিলতে পারে বলেই মনে করছেন তদন্তকারীরা। সেই সঙ্গে কতদিন ধরে এই চক্রের সঙ্গে জড়িত ধৃত যুবক, কোথায় কোথায় মাদক পাচার করত সে, এসব জানার চেষ্টা করছে তদন্তকারীরা। 

[আরও পড়ুন: ডেঙ্গু আক্রান্ত মগরা থানার ওসি, ক্রমশ ভয়াবহ হচ্ছে পরিস্থিতি]

The post শীতের শুরুতেই বাড়ছে মাদক পাচার, কলকাতা থেকে গ্রেপ্তার ১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement