shono
Advertisement

বর্ধমানে জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে আরও একজনের প্রাণহানি, মৃতের সংখ্যা বেড়ে ৪

বুধবার জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে তিনজনের মৃত্য়ু হয়।
Posted: 10:46 AM Dec 17, 2023Updated: 11:07 AM Dec 17, 2023

সৌরভ মাজি, বর্ধমান: বর্ধমান (Burdwan) স্টেশনে জলের ট্যাঙ্ক ভেঙে পড়ার ঘটনায় আরও একজনের মৃত্যু হল। শনিবার গভীর রাতে বর্ধমান মেডিক্য়াল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুধীর সূত্রধর নামে মেমারির বাসিন্দা। এনিয়ে মৃতের (Death) সংখ্যা নিয়ে দাঁড়াল ৪।  গত ১৩ তারিখ আচমকা বর্ধমান স্টেশনে বড় দুর্ঘটনা ঘটে। জলের ট্যাঙ্ক ভেঙে তিনজনের মৃত্যু হয়। বেশ কয়েকজন আহত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। দুর্ঘটনার তিনদিন পর সেখানেই মৃত্যু হল বছর সত্তরের সুধীরবাবুর।

Advertisement

গত বুধবার ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হয় বর্ধমান। দুপুর এই স্টেশনের ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্মের মাঝে ৫৩ হাজার গ্যালনের জলের ট্যাঙ্কটি (Water Tank) হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ঘটনাস্থলে প্রাণ হারান এক কিশোর-সহ তিনজন। মৃতেরা হলেন মফিজা খাতুন (৩৫), কান্তিকুমার বাহাদুর (১৭) এবং সোনারাম টুডু (২৭)। জখম হন অনেকেই। এই দুর্ঘটনার পর ওই ১, ২ এবং ৩ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। 

[আরও পড়ুন: সংসদে গ্যাস হামলা: উদ্দেশ্য ভাইরাল করা, নদিয়ার সৌরভকে ভিডিও পাঠায় ললিত]

এই ঘটনায় রেলের গাফিলতির অভিযোগ সরগরম হয়ে ওঠে বিভিন্ন মহল। যাত্রী নিরাপত্তা নিয়ে ওঠা প্রশ্নে লাগে রাজনৈতিক রংও। ড্য়ামেজ কন্ট্রোলে রেলের তরফে দ্রুত আর্থিক সাহায্য ঘোষণা করে তা তুলে দেওয়া হয় পরিবারের হাতে।  আহতদের বেশিরভাগই বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। সেখানেই শনিবার মৃত্যু হল ৬৯ বছরের সুধীর সূত্রধরের। তিনি মেমারির বাসিন্দা বলে জানা গিয়েছে। রবিবার  সকালে তাঁর মৃত্যুর খবরে স্বভাবতই শোকে ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: ভাঁড়ে মা ভবানী, এবার দেশের নামে চাঁদা চাইবে কংগ্রেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার