shono
Advertisement

গুলশন কাণ্ডের অন্যতম মূলচক্রী গ্রেপ্তার

নাটোরের সিংড়া বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। The post গুলশন কাণ্ডের অন্যতম মূলচক্রী গ্রেপ্তার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:22 PM Jul 28, 2017Updated: 03:52 PM Jul 28, 2017

সুকুমার সরকার, ঢাকা: গুলশানে হোলি আর্টিজানে হামলার অন্যতম ‘পরিকল্পনাকারী’ নব্য জেএমবির রাশেদ ওরফে আবু জাররা ওরফে রাশকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে বাংলাদেশের উত্তর জনপদ নাটোর জেলা থেকে বগুড়া জেলা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। বগুড়া পুলিশ সুপার (এসপি) মহম্মদ আসাদুজ্জামান বলেন, নাটোরের সিংড়া বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজই (শুক্রবার) তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। বগুড়া জেলা পুলিশ, গুলশন হামলা মামলার দায়িত্বে নিয়োজিত কাউন্টার টেরোরিজম ইউনিট ও পুলিশ সদর দপ্তরের যৌথ অভিযানে নওগাঁ জেলার মান্দা উপজেলার বাসিন্দা রাশেদ গ্রেফতার হয়।

Advertisement

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গুলশনের হোলি আর্টিজানে জঙ্গি হামলার মামলার নির্ভুল তদন্ত প্রতিবেদন তৈরি করতে সময় লাগছে। তবে তদন্ত শেষ পর্যায়ে রয়েছে। শুক্রবার রাজধানীর গুলিস্তানে অলিম্পিক ডে-র চিত্রাঙ্কণ প্রতিযোগিতার অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। আসাদুজ্জামান খান কামাল বলেন, হোলি আর্টিজান মামলার তদন্ত চলছে। নির্ভুল তদন্ত ও অভিযোগপত্র দিতে তদন্ত সংশ্লিষ্টরা কাজ করছেন। তদন্ত শেষের দিকে। এ হামলার অধিকাংশ আসামি ধরা পড়েছে। অনেকেই অভিযানে মারা গিয়েছে।

The post গুলশন কাণ্ডের অন্যতম মূলচক্রী গ্রেপ্তার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার