shono
Advertisement
Italy

কর ফাঁকির অভিযোগ, খেলা ছেড়ে সপরিবারে বিদেশে পালালেন ইটালির টেনিস তারকা!

Published By: Anwesha AdhikaryPosted: 09:05 AM May 13, 2024Updated: 09:05 AM May 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর ফাঁকির অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এহেন পরিস্থিতিতে খেলা ছেড়ে দিয়ে পালিয়ে গেলেন ইটালির (Italy) টেনিস তারকা ক্যামিলা জিওর্জি। আচমকাই আন্তর্জাতিক টেনিস থেকে অবসর ঘোষণা করেন তিনি। তার পর থেকেই ক্যামিলার আর খোঁজ মেলেনি।

Advertisement

ইটালির ফ্লোরেন্সের বাসিন্দা ৩২ বছর বয়সি ক্যামিলা। সেখানকার স্থানীয় প্রশাসনের তদন্তে জানা গিয়েছে, ক্যামিলা ও তাঁর পরিবার বড়সড় কর ফাঁকির সঙ্গে যুক্ত। কর দেওয়ার সময়ে একাধিকবার গাফিলতি করেছে টেনিস তারকার গোটা পরিবার। ইতিমধ্যেই কর ফাঁকির অভিযোগে তদন্ত শুরু করেছে ইটালির শীর্ষ পুলিশ দপ্তর। সেদেশের একটি শীর্ষস্থানীয় সংবাদপত্রের দাবি, পুলিশি তদন্ত এড়াতেই দেশ ছেড়ে পালিয়েছেন ক্যামিলা। চুপিসাড়ে অবসরও নিয়ে ফেলেছেন তিনি।

[আরও পড়ুন: ‘বারবার হামলা হয়েছিল, দল পাশে ছিল না’, বিস্ফোরক কেতুগ্রামে নিহত তৃণমূল কর্মীর স্ত্রী

ইটালির সংবাদমাধ্যম সূত্রে খবর, পুলিশ তো দূর, আন্তর্জাতিক টেনিস অ্যাসোসিয়েশনের তরফেও যোগাযোগ করা যাচ্ছে না ক্যামিলার সঙ্গে। কারণ ইটালি ছেড়ে আমেরিকায় চলে গিয়েছেন সদ্যপ্রাক্তন টেনিস তারকা। মার্কিন মুলুকেই বসবাস করেন ক্যামিলার মা-বাবা। তাঁর দুই ভাইও রয়েছেন আমেরিকাতেই।

যদিও কর ফাঁকির অভিযোগ অস্বীকার করেছেন টেনিস তারকা। রবিবার নিজের ইনস্টাগ্রামে ক্যামিলা জানান, খেলা থেকে অবসর নিয়েছেন। কিন্তু তাঁর নামে যেসব রটনা ছড়াচ্ছে সেগুলোর কোনওটাই সত্যি নয়। উল্লেখ্য, এর আগেও বিতর্কে জড়িয়েছেন ইটালির টেনিস তারকা। ২০২২ সালে কোভিড ভ্যাকসিনের ভুয়ো সার্টিফিকেট নিয়ে অস্ট্রেলীয় ওপেনে খেলার চেষ্টা করেছিলেন তিনি। জিওমিলা নামে একটি ফ্যাশন ব্র্যান্ডও রয়েছে তাঁর। এবার কর ফাঁকির অভিযোগ কীভাবে সামাল দেন ক্যামিলা, সেদিকে নজর থাকবে।

[আরও পড়ুন: মহিলা, যুবদের বিশেষ বার্তা, অন্ধ্র-ওড়িশার বিধানসভা ভোট নিয়েও সোশাল মিডিয়ায় পোস্ট মোদির

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইটালির ফ্লোরেন্সের বাসিন্দা ৩২ বছর বয়সি ক্যামিলা।
  • ইটালির সংবাদমাধ্যম সূত্রে খবর, পুলিশ তো দূর, আন্তর্জাতিক টেনিস অ্যাসোসিয়েশনের তরফেও যোগাযোগ করা যাচ্ছে না ক্যামিলার সঙ্গে।
  • ২০২২ সালে কোভিড ভ্যাকসিনের ভুয়ো সার্টিফিকেট নিয়ে অস্ট্রেলীয় ওপেনে খেলার চেষ্টা করেছিলেন তিনি।
Advertisement