shono
Advertisement
Lakshya Sen

'ভারতীয় ব্যাডমিন্টনের কোহলি হতে চাই', অলিম্পিকের হতাশা ভুলে লক্ষ্য সেনের নতুন লক্ষ্য

অলিম্পিকে পদক হারানোর পর লক্ষ্যকে ফোন করে সান্ত্বনা দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন।
Published By: Arpan DasPosted: 04:04 PM Aug 29, 2024Updated: 08:44 PM Aug 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিসে লক্ষ্যপূরণ হয়নি লক্ষ্য সেনের (Lakshya Sen)। ব্রোঞ্জ পদকের ম্যাচে এগিয়ে থেকেও ম্যাচ হাতছাড়া হয়েছিল। খেলার শেষে পরাজিত লক্ষ্য হতাশায় কথা পারছিলেন না। চতুর্থ হয়েই থামতে হয়েছে তাঁকে। তবু ভারতীয় ব্যাডমিন্টনের তারকাকে নিয়ে চর্চার শেষ নেই। এবার তিনি জানিয়ে দিলেন ভবিষ্যৎ পরিকল্পনার কথা।

Advertisement

মাত্র ২৩ বছর বয়স লক্ষ্যর। সামনে অনেক বড় লড়াই। ইতিমধ্যেই তাঁর সঙ্গে তুলনা চলছে বিরাট কোহলির। কারণ, প্যারিস অলিম্পিকে ইন্দোনেশিয়ার জোনাথান ক্রিস্টির বিরুদ্ধে দুরন্ত শট। ব্যাকহ্যান্ডে তাঁর শট ভাইরাল হয়ে গিয়েছিল সোশাল মিডিয়ায়। মূলত সেই প্রসঙ্গেই কোহলির সঙ্গে তুলনা। ২০২২-র টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের হ্যারিস রউফের বলে অবিশ্বাস্য ছক্কা হাঁকিয়েছিলেন বিরাট।

[আরও পড়ুন: ‘সর্বকালের সেরা রোনাল্ডোই, মেসি নয়’, এমবাপের সোশাল মিডিয়া থেকে পোস্ট, আলোড়ন ফুটবলদুনিয়ায়]

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দেন লক্ষ্য। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হয়, "লক্ষ্য সেন বিরাট কোহলির ১৮.৫ ওভারের মতো দুরন্ত শট মেরেছিলেন। তাই সবাই আপনাকে ব্যাডমিন্টনের বিরাট কোহলি বলছে। খেলাধুলোর যে কোনও ক্ষেত্রেই বিরাট হয়ে ওঠা গর্বের বিষয়। আপনি কি এটাকে প্রশংসা হিসেবে দেখছেন?" তাঁর উত্তরে লক্ষ্য বলেন, "কেন নয়? বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটের জন্য অনেক কিছু করেছেন। হ্যাঁ, আমি ভবিষ্যতে ভারতীয় ব্যাডমিন্টনের বিরাট কোহলি হয়ে উঠতে চাই।"

[আরও পড়ুন: ভারতকে ‘টুকে’ দাও! বেহাল পাক ক্রিকেট বাঁচাতে দাওয়াই প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারের]

অলিম্পিকে পদক হারানোর পর প্রকাশ পাড়ুকোনের তোপের মুখে পড়েছিলেন লক্ষ্য। কিন্তু সেমিফাইনালে ভিক্তর অ্যাক্সেলসেনের কাছে হারার পর সান্ত্বনা জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রকাশ পাড়ুকোনের কন্যা ফোনে লক্ষ্যকে বলেন, "সব ঠিক আছে। চিন্তা করবে না। তুমি খুব ভালো খেলেছ।" সেই সময় সকলেই অত্যন্ত হতাশ ছিলেন। কিন্তু তার পরও প্রকাশ পাড়ুকোনরা তাঁকে উৎসাহ দিয়েছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্যারিসে লক্ষ্যপূরণ হয়নি লক্ষ্য সেনের।
  • ব্রোঞ্জ পদকের ম্যাচে এগিয়ে থেকেও ম্যাচ হাতছাড়া হয়েছিল।
  • খেলার শেষে পরাজিত লক্ষ্য হতাশায় কথা পারছিলেন না।
Advertisement