shono
Advertisement
Manu Bhaker

প্যারিস জয় করে ঘরে ফিরলেন মনু ভাকের, তারকা শুটারকে নিয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা

একই অলিম্পিক থেকে দুটো ব্রোঞ্জ জিতে নজির গড়েছেন মনু ভাকের।
Published By: Krishanu MazumderPosted: 11:55 AM Aug 07, 2024Updated: 05:58 PM Aug 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিস অলিম্পিকে জোড়া পদকজয়ী মনু ভাকের দেশে ফিরলেন। বিমানবন্দরে নামার পর তাঁকে ঘিরে উপস্থিত মানুষের আনন্দ-উচ্ছ্বাস ছিল দেখার মতোই। তাঁর সঙ্গে ছিলেন কোচ যশপাল রানা। 
অভিশপ্ত টোকিও থেকে মায়াবী প্যারিসের দূরত্ব কত? গুগল সার্চ ইঞ্জিন হয়তো জবাব দিয়ে দেবে কয়েক হাজার মাইল। তবে যে জবাব পাওয়া যাবে না তা হল, কতটা স্বপ্নে হাঁটলে তবে নিয়নের স্রোতে ভাসা যায়!  

Advertisement

[আরও পড়ুন: ডুরান্ডে ইস্টবেঙ্গলের সামনে ডাউনটাউন, চোট সমস্যা নিয়েও জয়ে চোখ কুয়াদ্রাতের]


মাঝের এই তিন বছরে হরিয়ানার মনু ভাকের (Manu Bhaker) পদকের স্বপ্ন দেখেছেন। স্বপ্ন দেখিয়েছেন দেশবাসীকে। শনিবার অলিম্পিক (Paris Olympics 2024) সফর শেষ করেন মনু ভাকের। দুটো ব্রোঞ্জ আগে জিতে নেমেছিলেন ২৫ মিটার পিস্তলের ফাইনালে। পদকজয়ের হ্যাটট্রিকের হাতছানি ছিল তাঁর সামনে। ২৫ মিটার পিস্তল ফাইনালের শুরুটাও ভালো করেছিলেন। কিন্তু মোক্ষম সময়ে মনুর পিস্তল বুঝি বিশ্বাসঘাতকতা করে বসে! দুটো শুট ঠিক মতো না হওয়ায় পদকের দৌড় থেকে ছিটকে যেতে হয় মনু ভাকেরকে।  
সেই মনু ভাকেরকে অভ্যর্থনা জানানোর জন্য বিমানবন্দরে উপস্থিত ছিলেন অসংখ্য মানুষ। ছিলেন মনুর বাবা রাম কিষাণ ও মা সুমেধা। বিমানবন্দরে অসংখ্য মানুষ এসেছিলেন মনুকে শুভেচ্ছা জানাতে। মনুকে স্বাগত জানানোর জন্য ঢাক-ঢোল বাজিয়ে নাচ–গান করতেও দেখা যায় বিমানবন্দরে উপস্থিত মানুষজনকে। 
এহেন মনু ভাকের আবার অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠানে দেশের পতাকাবাহক। তাঁকে আবার প্যারিস রওনা হতে হবে। 

[আরও পড়ুন: ফিরল না টোকিওর স্মৃতি, অলিম্পিকে পদক হাতছাড়া মীরাবাই চানুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement