shono
Advertisement
Paris Olympics 2024

রূপের আগুনে সতীর্থদের ধ্যানভঙ্গ! গেমস ভিলেজ থেকে বিতাড়িত সুন্দরী সাঁতারু

গেমস ভিলেজে কীভাবে বাকিদের 'অতিষ্ঠ' করতেন এই সুন্দরী?
Published By: Arpan DasPosted: 08:50 PM Aug 08, 2024Updated: 08:50 PM Aug 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রূপের মোহের মুগ্ধ হওয়া নতুন কিছু নয়। যুগ যুগ ধরে বহু মানুষের ধ্যান ভেঙেছে রূপের আগুনের সামনে। সেই আগুনের আঁচ যে অলিম্পিকেও এসে পৌঁছবে, তা কে জানত? আর অবস্থা এমনই বেগতিক যে শেষ পর্যন্ত গেমস ভিলেজ থেকে বিদায় নিতে হল এক মহিলা প্রতিযোগীকে! অভিযোগ, সেখানে তিনি 'বেমানান' পরিবেশ তৈরি করছেন।

Advertisement

কে এই প্রতিযোগী? আর 'বেমানান' পরিবেশই বা তিনি কীভাবে তৈরি করছেন? তাঁর নাম লুয়ানা আলোন্সো। বয়স মাত্র ২০। প্যারাগুয়ের এই প্রতিযোগী সাঁতারের জন্য পরিচিত হলেও, আপাতত তাঁকে নিয়ে আলোচনা অন্য কারণে। কারণ এই সুন্দরীর উপস্থিতিতে নাকি বাকি খেলোয়াড়দের মনঃসংযোগ করতে সমস্যা হচ্ছিল। শোনা যাচ্ছে, গেমস ভিলেজে ছোট জামাকাপড় পরে ঘুরে বেড়াতেন তিনি। অন্য অ্যাথলিটদের সঙ্গে একটু বেশি মাত্রায় ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতেন।

[আরও পড়ুন: ‘শ্রীজেশের জন্যই জিততে চেয়েছিলাম’, স্পেনকে হারিয়ে গোলকিপারকে গার্ড অফ অনার হরমনপ্রীতদের]

লুয়ানা অলিম্পিকে সাঁতারের ১০০ মিটার বাটারফ্লাই রেসের ফাইনালে উঠতে পারেননি। মাত্র ০.২৪ সেকেন্ডের জন্য হেরে গিয়েছেন সেমিফাইনালে। আর তার পরই সাঁতার থেকে অবসর নিয়েছেন তিনি। সেটা ঘটেছে ২৭ জুলাই। বাকি দিনগুলি তিনি গেমস ভিলেজে যেভাবে সময় কাটিয়েছেন, তাতে প্যারাগুয়ে টিম যথেষ্ট হতাশ।

[আরও পড়ুন: এখনই শেষ নয়! ভিনেশকে অবসরের সিদ্ধান্ত বদলানোর অনুরোধ মহাবীর ফোগাটের]

প্যারাগুয়ের টিম ম্যানেজমেন্ট থেকে স্পষ্ট জানানো হয়েছে, "তাঁর উপস্থিতিতি প্যারাগুয়ে টিমের মধ্যে বেমানান পরিবেশ তৈরি করছিল। যদিও লুয়ানা রাতে ভিলেজে থাকবে কিনা সেটা সম্পূর্ণ ওঁর নিজের সিদ্ধান্ত।" যদিও সেসব নিয়ে কিছু পরোয়া নেই লুয়ানার। তাঁর বক্তব্য, "আমাকে কেউ বের করে দেয়নি। আমি এই নিয়ে কোনও মন্তব্য করতে চাইনি। তবে এই সব কথাবার্তায় আমার কিছু যায়ে আসে না।" সেটা অবশ্য ভালো মতোই টের পেয়েছেন প্যারাগুয়ে টিমের সদস্যরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রূপের মোহের মুগ্ধ হওয়া নতুন কিছু নয়।
  • সেই আগুনের আঁচ যে অলিম্পিকেও এসে পৌঁছবে, তা কে জানত।
  • আর অবস্থা এমনই বেগতিক যে শেষ পর্যন্ত গেমস ভিলেজ থেকে বিদায় নিতে হল এক মহিলা প্রতিযোগীকে!
Advertisement