shono
Advertisement
Paris Olympics 2024

নীরজ সোনা জিতলেই ভক্তদের জন্য বিরাট পুরস্কার, সোশাল মিডিয়ায় ঘোষণা পন্থের

কী পুরস্কার দেবেন ভারতীয় দলের উইকেটকিপার?
Published By: Arpan DasPosted: 05:53 PM Aug 08, 2024Updated: 06:01 PM Aug 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত অলিম্পিকে জ্যাভলিন থেকে সোনা জিতেছিলেন নীরজ চোপড়া। এবারও 'সোনার ছেলে'কে নিয়ে আশাবাদী গোটা দেশ। ভিনেশ ফোগাট, মীরাবাই চানুরা ছিটকে যাওয়ার পর সোনার আশা জিইয়ে রেখেছেন নীরজ। প্যারিস অলিম্পিকে তিনি সোনা জিতলেই থাকছে বিশেষ পুরস্কার। সেটা দেবেন আরেক বিশ্বজয়ী। তিনি ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)।

Advertisement

চলতি অলিম্পিকে (Paris Olympics 2024) যোগ্যতা অর্জন পর্যায়ে প্রথম থ্রোতেই বাজিমাত করে দিয়েছেন নীরজ (Neeraj Chopra)। ৮৯.৩৪ মিটার জ‌্যাভলিন ছুড়ে ফাইনালে উঠেছেন তিনি। তাঁর ধারেকাছে আর কেউ নেই। ফাইনালে ওঠার যোগ‌্যতা মান ছিল ৮৪ মিটার। প্রথম থ্রোতেই তা টপকে যান। তিনি সোনা জিতলে দেশবাসীর আশা তো পূর্ণ হবেই, সেই সঙ্গে ঋষভ পন্থের থেকে বিশেষ পুরস্কারও পেয়ে যেতে পারেন 'সৌভাগ্যবান'রা। নিজের সোশাল মিডিয়া সেই বার্তা দিয়েছেন ভারতের জাতীয় দলের উইকেটকিপার।

[আরও পড়ুন: প্রেমের শহরে শুরু নতুন সফর, অলিম্পিকে রেকর্ড গড়েই প্রেমিককে প্রোপোজ ফরাসি অ্যাথলিটের]

কী সেই পুরস্কার? পন্থ লিখেছেন, "যদি নীরজ সোনা জিততে পারে, তাহলে আমি একজন লাকি উইনারকে ১০০০৮৯ টাকা দেব। এই টুইটে যিনি লাইক করে সবচেয়ে বেশি কমেন্ট করবেন, তিনি সেই পুরস্কার পাবেন। আর বাকি ১০ জন বিমানের টিকিট পেয়ে যাবেন। চলুন, ভারত ও দেশের বাইরে থেকে আমাদের ভাইকে সমর্থন জানাই।" পন্থের পোস্টের পর থেকেই লক্ষ লক্ষ কমেন্ট পড়ছে। অনেকে আরও পুরস্কার ঘোষণা করছে সেই পোস্টের কমেন্টে।

[আরও পড়ুন: এখনই শেষ নয়! ভিনেশকে অবসরের সিদ্ধান্ত বদলানোর অনুরোধ মহাবীর ফোগাটের]

উল্লেখ্য, গত টোকিও অলিম্পিকে ৮৯.৯৪ মিটার ছুড়েছিলেন নীরজ। পন্থের পোস্টে সেই সংখ্যারই উল্লেখ রয়েছে। অন্যদিকে ভারতীয় উইকেটকিপার এই মুহূর্তে আছেন শ্রীলঙ্কায়। সেখানে তৃতীয় ওয়ানডে ম্যাচে খেলেছিলেন তিনি। যদিও রান পাননি। তাতেও উৎসাহে ঘাঁটা পড়েনি টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্যের। সেখান থেকেই নীরজের জন্য বিশেষ পুরস্কার ঘোষণা পন্থের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত অলিম্পিকে জ্যাভলিন থেকে সোনা জিতেছিলেন নীরজ চোপড়া। এবারও 'সোনার ছেলে'কে নিয়ে আশাবাদী গোটা দেশ।
  • ভিনেশ ফোগাট, মীরাবাই চানুরা ছিটকে যাওয়ার পর সোনার আশা জিইয়ে রেখেছেন নীরজ।
  • প্যারিস অলিম্পিকে তিনি সোনা জিতলেই থাকছে বিশেষ পুরস্কার। সেটা দেবেন আরেক বিশ্বজয়ী। তিনি ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ।
Advertisement