shono
Advertisement
Manu Bhaker and Amitabh Bachchan

অলিম্পিকে পদক জিতেছিলেন খোলা চুলে, নতুন রূপের মনুকে দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন

বিগ বি-র মুখে প্রশংসা শুনে যেন লজ্জা পান মনুও।
Published By: Arpan DasPosted: 06:35 PM Sep 05, 2024Updated: 06:46 PM Sep 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২৪ বছরের পুরনো ইতিহাস ভেঙে চুরমার করে দিয়েছেন তিনি। স্বাধীন ভারতের ইতিহাসে প্রথম অ্যাথলিট হিসাবে একই অলিম্পিকে জোড়া পদক জয়ের নজির এখন মনু ভাকেরের নামের পাশে। আপাতত সেই অভিযান শেষে বিশ্রামের মুডে আছেন তিনি। সম্প্রতি গিয়েছিলেন অমিতাভ বচ্চনের 'কৌন বানেগা ক্রোড়পতি'-তে। সেখানে প্রশংসা পেলেন বিগ বি-র থেকেও।

Advertisement

প্যারিসে পদকজয়ের পরই জনপ্রিয়তা তুঙ্গে মনুর। শুধু শুটিং স্টাইল নয়, চর্চা হচ্ছে তাঁর রূপ নিয়েও। অলিম্পিকের সময় যেরকম সাদামাটাভাবে পদক এনে দিয়েছেন দেশকে, তেমনই সম্প্রতি ভাইরাল হয়েছে মনুর শাড়ি পরা লুকও। সেখানে যেন নতুন রূপে ধরা দিয়েছেন অলিম্পিক তারকা। গুণমুগ্ধ অসংখ্য ভক্ত প্রশংসা করছেন তাঁর স্টাইল স্টেটমেন্টের। সেই তালিকায় এবার নাম উঠল বিগ বি-রও।

[আরও পড়ুন: দায়িত্ব নেওয়ার দুমাসের মধ্যেই সংকটে গম্ভীরের চাকরি! ভাগ্যনির্ধারণ কি অস্ট্রেলিয়া সফরে?]

'কৌন বানেগা ক্রোড়পতি'-র মঞ্চে মনুর সঙ্গে উপস্থিত আমন শেহরাওয়াতও। সেখানে মনুকে দেখে যেন কিছুটা স্তম্ভিতই হয়ে যান বচ্চন। তিনি বলেন, "অলিম্পিকের সময় তো আপনার চুল এলোমেলো থাকত। এখন এরকম চুল বাঁধা দেখে আমি ভাবলাম, ইনিই কি মনু?" উত্তরে মনুও জানান, এভাবে চুল বাঁধা বা মেক-আপ করা তাঁরও অভ্যাস করা নয়।

[আরও পড়ুন: কলকাতা লিগে আরও হতাশা, এবার কালীঘাট এসএলের কাছেও হার মোহনবাগানের]

যদিও তাতে 'আপত্তি' রয়েছে বচ্চনের। তিনি বলেন, "এটাই ভালো, আপনার সুন্দর মুখ তাতে আরও ভালো করে দেখা যায়।" 'শাহেনশা'র মুখে এই কথা শুনে যেন কিছুটা লজ্জা পান মনু। কিন্তু এই কথা শুনে হেসে ওঠেন দর্শকাসনে বসে থাকা মনুর মা। এই অনুষ্ঠানে অমিতাভের সিনেমার সংলাপ বলে সবাইকে চমকে দিয়েছিলেন মনু। সেখানে যে আরও অনেক গল্প উঠে আসতে পারে, সেই আশা রয়েছেন ভক্তরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১২৪ বছরের পুরনো ইতিহাস ভেঙে চুরমার করে দিয়েছেন তিনি।
  • স্বাধীন ভারতের ইতিহাসে প্রথম অ্যাথলিট হিসাবে একই অলিম্পিকে জোড়া পদক জয়ের নজির এখন মনু ভাকেরের নামের পাশে।
  • আপাতত সেই অভিযান শেষে বিশ্রামের মুডে আছেন তিনি।
Advertisement