shono
Advertisement
Sarabjyot singh

অলিম্পিকে ব্রোঞ্জ জিতেই সরকারি চাকরির প্রস্তাব, প্রত্যাখান করলেন সরবজ্যোত সিং

চলতি অলিম্পিকে ১০ মিটার এয়ার পিস্তলের মিক্সড টিম ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন তিনি। 
Published By: Anwesha AdhikaryPosted: 07:27 PM Aug 10, 2024Updated: 11:25 PM Aug 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারি চাকরি প্রত্যাখান করলেন সরবজ্যোত সিং। চলতি অলিম্পিকে ১০ মিটার এয়ার পিস্তলের মিক্সড টিম ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন তিনি। পদক জয়ের পরে তারকা শুটারকে চাকরি দিতে চেয়েছিল হরিয়ানার সরকার। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন সরবজ্যোত। জানিয়েছেন, ভালো চাকরির প্রস্তাব থাকলেও এখনই সেসব নিয়ে ভাবতে নারাজ তিনি। আপাতত শুটিংয়েই মন দিতে চান। 

Advertisement

অলিম্পিকে পদক জয়ের পরে দেশে ফিরেছেন তারকা শুটার। নিজের গ্রামে বীরের সংবর্ধনা দিয়ে তাঁকে বরণ করে নেওয়া হয়। জানা গিয়েছে, হরিয়ানার রাজ্য সরকারের ক্রীড়া দপ্তরের ডেপুটি ডিরেক্টরের পদ দেওয়া হয়েছিল সরবজ্যোতকে। কিন্তু এখনই চাকরি করতে রাজি নন অলিম্পিকে পদকজয়ী শুটার। তাঁর কথায়, চাকরি নয় আপাতত তিনি মন দিতে চান শুটিংয়েই। ২০২৮ সালের লস অ্যাঞ্জেলস অলিম্পিককে পাখির চোখ করে ডুবে থাকতে চান প্রস্তুতিতে। 

[আরও পড়ুন: অলিম্পিক পদক পাবেন ভিনেশ? ক্রীড়া আদালতের রায় মঙ্গলবার

অলিম্পিকে ব্রোঞ্জ, তার পরেই রাজ্য সরকারে উচ্চপদে চাকরির প্রস্তাব। বিষয়টা কেমন লাগছে সরবজ্যোতের? উত্তরে তারকা শুটার জানান, "আমার মা-বাবা, পরিবার চায় যেন আমি একটা স্থায়ী চাকরি করি। অনেকবার তার জন্য চাপও দিয়েছে। তবে আমি এখন মোটেই চাকরি করতে চাই না। আপাতত আমার ধ্যানজ্ঞান শুটিং। জীবনে যা সিদ্ধান্ত নিয়েছি, সেটা নিয়েই এগোতে চাই। তাই এই মুহূর্তে আমার পক্ষে চাকরি করা সম্ভব নয়।"

[আরও পড়ুন: কবে শুরু আইএসএল? দিনক্ষণ ঘোষণা করল ফেডারেশন, ডার্বি কবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অলিম্পিকে পদক জয়ের পরে দেশে ফিরেছেন তারকা শুটার। নিজের গ্রামে বীরের সংবর্ধনা দিয়ে তাঁকে বরণ করে নেওয়া হয়।
  • চাকরি নয় আপাতত তিনি মন দিতে চান শুটিংয়েই। ২০২৮ সালের লস অ্যাঞ্জেলস অলিম্পিককে পাখির চোখ করে ডুবে থাকতে চান প্রস্তুতিতে। 
  • আমার মা-বাবা, পরিবার চায় যেন আমি একটা স্থায়ী চাকরি করি। অনেকবার তার জন্য চাপও দিয়েছে।
Advertisement