shono
Advertisement
Wimbledon

ইউরো-কোপা নয়, খেলার ইতিহাসের সবচেয়ে দামি ম্যাচ রবিবারের অন্য এক ফাইনাল

ফাইনালের সবচেয়ে কমদামি টিকিটের দাম ৮ লক্ষ টাকারও বেশি!
Published By: Anwesha AdhikaryPosted: 01:23 PM Jul 14, 2024Updated: 02:15 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রীড়াপ্রেমীদের জন্য় যেন এলাহি আয়োজন রবিবার। তিনটি মেগা টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে একই দিনে। বিশ্বের তিন দেশে আয়োজিত এই ফাইনালের দিকে নজর থাকবে গোটা ক্রীড়াদুনিয়ার। জানা গিয়েছে, তার মধ্যে একটি ফাইনাল ইতিহাস গড়তে চলেছে। ক্রীড়া ইতিহাসের সবচেয়ে দামি ম্যাচ হতে চলেছে ওই ফাইনাল।

Advertisement

রবিবার, ১৪ জুলাই খেলা হবে তিনটি ফাইনাল। ফুটবলে ইউরো কাপ (Euro Cup 2024) এবং কোপা আমেরিকার পাশাপাশি রয়েছে উইম্বলডন (Wimbledon) ফাইনালও। রবিবার ইউরো ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড-স্পেন। অন্যদিকে কোপা আমেরিকা (Copa America) জয়ের লক্ষ্যে ঝাঁপাবে বিশ্বজয়ী আর্জেন্টিনা। তাদের প্রতিপক্ষ কলম্বিয়া। আর উইম্বলডন ফাইনালে গত বছরের মতোই মুখোমুখি হবেন নোভাক জকোভিচ আর কার্লোস আলকারাজ।

[আরও পড়ুন: আম্বানিদের বিয়েতে প্রকাশ্যে মদ্যপান? ভাইরাল হার্দিকের ‘দো টাকিলা’র অর্ডার!

জানা গিয়েছে, উইম্বলডন ফাইনালের টিকিটের দাম আকাশ ছুঁয়েছে। ক্রীড়াদুনিয়ার সবচেয়ে দামি ম্যাচ হতে চলেছে আলকারাজ-জকোভিচের (Novak Djokovic) দ্বৈরথ। সোশাল মিডিয়ায় গুঞ্জন, উইম্বলডন ফাইনালে সেন্টার কোর্টের সবচেয়ে কম দামি টিকিটের দামই নাকি দশ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় এই অঙ্কটা ৮ লক্ষ ৩৫ হাজার টাকারও বেশি। উল্লেখ্য, সেন্টার কোর্টের দর্শকাসন ১ হাজার ৯৭৯। সব আসনের টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলেই জানা গিয়েছে। ফলে সব মিলিয়ে সাড়ে ১২ কোটি টাকার স্রেফ টিকিট বিক্রি হয়েছে উইম্বলডন ফাইনালে, এমনটাই জানা গিয়েছে। উল্লেখ্য, উইম্বলডন চ্যাম্পিয়নের আর্থিক পুরস্কারের অঙ্কও এর থেকে কম।

[আরও পড়ুন: গুরু গ্যারেথেই আস্থা, বিলিতি ফুটবল জনতার গলায় এখন ‘ইটস কামিং হোম’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার, ১৪ জুলাই খেলা হবে তিনটি ফাইনাল।
  • উইম্বলডন ফাইনালে গত বছরের মতোই মুখোমুখি হবেন নোভাক জকোভিচ আর কার্লোস আলকারাজ।
  • সব মিলিয়ে সাড়ে ১২ কোটি টাকার স্রেফ টিকিট বিক্রি হয়েছে উইম্বলডন ফাইনালে, এমনটাই জানা গিয়েছে।
Advertisement